সকল মেনু

অভিনেতা তানভীর তনু ধর্ষণের দায়ে গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক : ধর্ষণের অভিযোগে অভিনেতা তানভীর তনুকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার রূপনগর আবাসিক এলাকার নিজের বাসা থেকে তাকে গ্রেফতার পুলিশ।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল আলম জানান, ৫ দিনের রিমান্ড আবেদন করে আজ শনিবার সকালে তানভীর তনুকে আদালতে পাঠানো হবে।

একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মী তরুণীর অভিযোগ, গত ৬ মে বাসায় ডেকে নিয়ে তাকে ধর্ষণ করেন তনু। ওই সময় তনুর এক বন্ধু ওই বাড়িতে ছিলেন।

ওসি শহীদুল বলেন, ‘এতদিন পর মামলা করার কারণ সম্পর্কে ওই তরুণী বলছে, তাকে ধর্ষণের পর থেকে তনু পালিয়ে ছিলেন। আজকে বাসায় আছে নিশ্চিত হয়ে পুলিশে খবর দেন।’

তার অভিযোগের ভিত্তিতে পুলিশ গিয়ে তনুকে গ্রেফতার করে। এ সময় বাসায় তনুর স্ত্রী ছিলেন।

মামলার বরাত দিয়ে ওসি বলেন, ফেসবুকে পরিচয় থেকে তনুর সঙ্গে ওই তরুণীর ঘনিষ্ঠতা তৈরি হয়। তাকে মালয়েশিয়া নিয়ে যেতে চেয়েছিলেন তনু। এ বিষয়ে কথা বলার জন্য ৬ মে তনু তাকে বাসায় ডেকে নেন। সে সময় তার স্ত্রী বাসায় ছিলেন না। সেই ফাঁকে তনু মেয়েটিকে ধর্ষণ করার পর বন্ধুকেও বলে তাকে ধর্ষণ করতে। এরপর এক পর্যায়ে ওই তরুণী পালিয়ে আসেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

ফুল অ্যান্ড ফাইনাল, স্বপ্নছোঁয়া, গুণ্ডা ও খাস জমিনসহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তানভীর তনু। রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প ‘কর্মফল’ অবলম্বনে নির্মিত নাটক ‘কর্মফল’র সতীশ চরিত্রেও দেখা গেছে তাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top