জাতীয় ঢাকা প্রধান খবর রাজনীতি সারাদেশ

মাননীয় প্রধানমন্ত্রীর সম্মানে সশস্ত্র বাহিনীর ইফতার অনুষ্ঠিত

হটনিউজ ডেস্ক: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে সশস্ত্র বাহিনীর সম্মিলিত ইফতার অনুষ্ঠান সোমবার (১২-৬- ২০১৭) ঢাকা সেনানিবাসের সেনামালঞ্চে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী সেনামালঞ্চে এসে উপস্থিত হলে মাননীয় প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিক, আরসিডিএস, পিএসসি (অবঃ), (গধলড়ৎ এবহবৎধষ ঞধৎরয়ঁব অযসবফ ঝরফফরয়ঁব (জবঃফ) ), সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, এনডিসি, পিএসসি, (এবহবৎধষ অনঁ ইবষধষ গঁযধসসধফ ঝযধভরঁষ ঐঁয়) নৌবাহিনী প্রধান এডমিরাল এম নিজামউদ্দিন আহমেদ, ওএসপি, এনডিসি, পিএসসি, (অফসরৎধষ গ ঘরুধসঁফফরহ অযসবফ),বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার, বিবিপি, এনডিসি, এসিএসসি (অরৎ ঈযরবভ গধৎংযধষ অনঁ ঊংৎধৎ) এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মোঃ মাহফুজুর রহমান, আরসিডিএস, এনডিসি, এমফডব্লি¬উসি, পিএসসি (খরবঁঃবহধহঃ এবহবৎধষ গফ গধযভুঁঁৎ জধযসধহ) মাননীয় প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

মাননীয় প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীর সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যগণ এবং উপস্থিত অতিথিবৃন্দের সাথে কুশল বিনিময় করেন এবং ইফতারে শরিক হন। মাননীয় প্রধানমন্ত্রী দেশের অব্যাহত শান্তি ও সমৃদ্ধি এবং সশস্ত্র বাহিনীর উন্নয়নের অগ্রযাত্রা কামনা করে ইফতার অনুষ্ঠানের পূর্বে বিশেষ মোনাজাতে অংশ নেন। এ অনুষ্ঠানে সশস্ত্র বাহিনীর সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যগণ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ অংশগ্রহণ করেন।

এই ইফতার অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী, প্রধান বিচারপতি জনাব সুরেন্দ্র কুমার সিন্হাসহ মন্ত্রিপরিষদের সদস্যগণ, প্রধানমন্ত্রীর উপদেষ্টাগণ, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিক, সংসদ সদস্যগণসহ উর্দ্ধতন অসামরিক ও সামরিক কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।