সকল মেনু

ফখরুল-ডিকি বৈঠক

di20130801193620স্পেশাল করেসপন্ডেন্ট,হটনিউজটোয়েন্টিফোরবিডি.কম,ঢাকা: ডেমোক্র্যাসি ইন্টারন্যাশনালের বাংলাদেশ শাখার উপ-প্রধান ডিকি ডোরাডির সঙ্গে বৈঠক করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার বিএনপির চেয়ারপারসন, বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে রাত সোয়া আটটা থেকে সাড়ে নটা পর্যন্ত এ বৈঠক হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

বৈঠকের বিষয় সম্পর্কে জানতে ফোনে যোগাযোগ করা হলে ফোন ধরেন নি বিএনপির এ শীর্ষ নেতা।

তবে দলীয় অন্য একটি সূত্র জানায়, বৈঠকে ডিকি ডোরাডির সঙ্গে মির্জা ফখরুল দেশের গণতান্ত্রিক প্রক্রিয়া, রাজনৈতিক পরিস্থিতি ছাড়াও আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আলোচনা করেছেন।

এছাড়াও হাইকোর্টের রায় এবং সে রায়ে ১৮ দলীয় জোটের অন্যতম শরীক জামায়াতে ইসলামীর নিবন্ধন বাতিল, সরকারের অগণতান্ত্রিক আচরণ, বিএনপি নেতাকর্মীদের উপর নির্যাতন এবং কোনো রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা না করেই ইলেকশন কমিশনের নির্বাচনী নীতিমালা ও বিধি সংশোধন নিয়ে দু’জনের মধ্যে আলোচনা হয়েছে বলেও জানা গেছে।

সূত্র জানায়, বৈঠকে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত করার বিষয়েও আলোচনা হয়েছে তাদের মধ্যে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top