সকল মেনু

বাংলাদেশ স্টার্কের তোপে ১৮২ রানেই গুটিয়ে গেল

ক্রীড়া ডেস্ক : অজি পেস তোপে ১৮২ রানেই গুটিয়ে গেছে বাংলাদেশ। তামিম ইকবালের দায়িত্বশীল ব্যাটিয়ের পরেও অল্প রানেই গুটিয়ে গেল বাংলাদেশ। সেই সাথে চ্যাম্পয়ন্স লীগ থেকে প্রায় বিদায়ের পথেই বাংলাদেশ। তামিম খেলেন ৯৫ রানের দারুণ ইনিংস। তার এই ইনিংসটি ৬টি চার ও ৩টি ছয়ে সাজানো ছিলো। অজি বোলারদের হয়ে মিশেল স্টার্ক সর্বোচ্চ ৪টি উইকেট দখল করেন। এ ছাড়া ২টি উইকেট নেন জাম্পা।

আজ টস জিতে ব্যাট করতে নেমে দলীয় ২২ রানে ফিরেন সৌম্য সরকার। তারপরে বিদায় নেন ইমরুল কায়েস। এরপর মাত্র ৯ রানে আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্তে বিদায় নেন মুশফিক।

মুশফিকের বিদায়ের পরে ক্রিজে এসে খানিকটা লড়াই করেন সাকিব আল হাসান। তবে ২৯ রানে বিদায় নেন তিনি। তবে ক্রিজে অবিচল থাকেন তামিম। নতুন করে যোগ দেন সাব্বির রহমান। তার দিকে তাকিয়ে ছিলো দেশ। কিন্তু ৮ রানে জাম্পার শিকার হয়ে ফিরেন তিনি।

তার পরে ক্রিজে আসেন মাহমুদউল্লাহ রিয়াদ । তামিমের সাথে যোগ দিয়েছেন তিনি। তবে ৮ রানে জাম্পার দ্বিতীয় শিকার রিয়াদ।

অবশেষে ব্যক্তিগত ৯৫ রানে স্টার্কের বলে ক্যাচ দিয়ে বিদায় নেন তামিম। তামিমের পর ক্রিজে আসেন মাশরাফি সরাসরি বোল্ড তিনি। এক বল ব্যাবধানে আবারো বোল্ড রুবেল হোসেন। আর সর্বশেষ ১ রান যোগ করে ১ ওভার ব্যাবধানে ফের স্টার্কের বলে বোল্ড মিরাজ। ফলে ১৮২ রানেই থামে বাংলাদেশের ইনিংস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top