সকল মেনু

পার্বতীপুরে ‘স্থানীয় সরকার জন প্রতিনিধি ফোরাম’র আত্নপ্রকাশ

রাইসুল ইসলাম, পার্বতীপুর (দিনাজপুর):  ‘স্থানীয় সরকার জন প্রতিনিধি ফোরাম’ নামে পার্বতীপুরে একটি নতুন সংগঠনের আত্নপ্রকাশ  ঘটেছে গতকাল বুধাবার সন্ধ্যায়। সংগঠনটির আত্নপ্রকাশের এই দিনে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গনে এক পরিচিতি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন দিনাজপুর জেলা পরিষদের সদ্য নির্বাচিত কাউন্সিলর মোঃ শফিকুর রায়হান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম ও অন্যান্যদের মধ্যে দিনাজপুর জেলা পরিষদের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও দিানজপুর জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মোছাঃ লতিফা বেগম, পার্বতীপুর পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র মঞ্জুরুল আজিজ পলাশ, কাউন্সিলর কৈলাশ প্রসাদ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সভাপতি মোঃ শফিকুর রায়হান। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর কাউন্সিলর মোঃ মঞ্জুরুল হক মঞ্জু। প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী মোস্তাফিজুর রহমান বলেন, এ ধরনের সংগঠনের অস্তিত্ব সম্পর্কে আমার জানা নেই। তবে আমি মনে করি আপনারা মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হলে জনগণের মন জয় করতে পারবেন। আর জনগনের আস্থা অর্জন করতে পারলে আপনাদেরকে তারা বারবার বিজয়ী করবে।
উল্লেখ্য, দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার ১০ ইউনিয়ন ১টি পৌরসভা রয়েছে। এরমধ্যে ৬ ইউনিয়নের ৭২, পৌরসভার ১২জন কাউন্সিলর ও ১জন জেলা পরিষদের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নিয়ে পার্বতীপুর স্থানীয় জন প্রতিনিধি ফোরাম নামে সংগঠন গড়ে তোলা হয়। সংগঠনের উদ্যোক্তা শফিকুর রায়হান বলেন, সব পেশার সংগঠন আছে। আমাদেরকেও সম্মিলিতভাবে সব সমস্যার সমাধানে এগিয়ে যেতে হবে বলে তিনি উল্লেখ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top