সকল মেনু

এবার সরাসরি খবরের অনুষ্ঠানে বেরিয়ে এল কুকুর!

হটনিউজ ডেস্ক: এবার স্টুডিও থেকে গতকাল বুধবার সরাসরি খবরের অনুষ্ঠানে সংবাদ পড়ছিলেন এক উপস্থাপিকা। নাম ইলোনা লিনার্তে। হঠাৎ শুনতে পেলেন কুকুরের ঘেউ ঘেউ। একটু চমকে গেলেন, তবে সংবাদ পড়া ছাড়লেন না। এর একটু পর হঠাৎ করেই দেখতে পেলেন, তিনি যে টেবিলের ওপর ল্যাপটপ রেখে খবর পড়ছেন তার নিচ থেকে বের হয়ে এল কালো একটা কুকুর!

রাশিয়ার মির২৪ টেলিভিশন চ্যানেলের উপস্থাপিকা ইলোনা লিনার্তে এই পরিস্থিতিতে একটু আঁতকে ওঠেন। তবে ঘাবড়ে যাননি। তিনি দর্শকদের উদ্দেশে বলতে থাকেন, ‘এ তো দেখি কুকুর। এই স্টুডিওতে সে কী করছে?’

উপস্থাপিকার এমন কথা শুনে মনে হয় মজা পেয়ে যায় ল্যাব্রাডর কুকুরটি। সে খবর পড়ার টেবিলটিতে ওঠার আপ্রাণ চেষ্টা করতে থাকে। কিছুটা ওঠেও। এ সময় কুকুরটিকে আদর করতে থাকেন উপস্থাপিকা।

পরে জানা গেল, অন্য একটি অনুষ্ঠানের অতিথির কুকুর এটি। সে মালিকের চোখ ফাঁকি দিয়ে এক ফাঁকে এই স্টুডিওতে ঢুকে ঘাপটি মেরে ছিল। লাইভ খবরের অনুষ্ঠানটি শুরু হওয়ার পর সে সেখান থেকে বের হয়ে এসে এই কাণ্ড ঘটায়।

লাইভ ক্যামেরার সামনে ঘটে যাওয়া এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে রাশিয়ার মির২৪ টেলিভিশন চ্যানেলটি। একদিনেই ৩০ লাখের বেশি দর্শক ভিডিওটি দেখেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top