সকল মেনু

জবানবন্দি দিতে আদালতে নাঈম

হটনিউজ ডেস্ক: রাজধানীর বনানীতে বিশ্ববিদ্যালয়ের ২ ছাত্রী ধর্ষণ মামলার অন্যতম আসামি আবদুল হালিম ওরফে নাঈম আশরাফকে জবানবন্দির জন্য আদালতে নেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে নাঈমকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে নেয় পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপ-কমিশনার মোহাম্মদ আনিসুর রহমান জানান, ৭ দিনের রিমান্ড শেষে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নাঈম আশরাফকে আদালতে নিয়ে আসা হয়। মহানগর হাকিম সত্যব্রত শিকদারের খাস কামরায় তাকে জবানবন্দি দেয়ার জন্য নেয়া হবে। তার আগে নিয়ম অনুযায়ী তাকে ভেবে দেখার সময় দেয়া হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারের পরিদর্শক ইসমত আরা এমি আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার জন্য হাকিমের কাছে আবেদন করেছেন। তবে নাঈম আশরাফ নিজের অপরাধ স্বীকার করবেন কিনা, তা জবানবন্দি শেষ হওয়ার আগে বলা যাবে না।

গত ২৮ মার্চ রাজধানীর রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন অভিযোগে ৬ মে বনানী থানায় মামলা করেন ঘটনার শিকার এক ছাত্রী।

মামলার আসামিরা হলেন আপন জুয়েলার্সের মালিকের ছেলে শাফাত আহমেদ, তার বন্ধু হালিম ওরফে নাঈম, সাদমান সাকিফ, শাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী রহমত আলী। আসামিরা সবাই গ্রেফতার আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top