সকল মেনু

রহমত ৩ ও বিল্লাল ৪ দিনের রিমান্ডে

হটনিউজ ডেস্ক: আদালতে বিল্লাল ও রহমতবনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলার প্রধান আসামি সাফাত আহমেদের গাড়ি চালক বিল্লালের চার এবং বডিগার্ড রহমত আলী ওরফে আবুল কালাম আজাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ঢাকা মহানগর হাকিম লস্কর সোহেল রানার আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে দুই আসামির রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার ১০ দিনের রিমান্ড চেয়ে দুই আসামিকে আদালতে হাজির করেন ভিকটিম সাপোর্ট সেন্টারের তদন্ত কর্মকর্তা ইসমত আরা এমি।

আসামিপক্ষের আইনজীবী হেমায়েতউদ্দিন মোল্লা জামিন আবেদনের শুনানিতে বলেন, ‘দেহরক্ষী রহমত সোমবার (১৪ মে) থানায় আত্মসমর্পণ করে।’ এই বিবেচনায় তার জামিনের আবেদন করেন তিনি।

ঢাকা মহানগর আদালতের পিপি আব্দুল্লাহ আবু আসামিদের কাছ থেকে তথ্য পাওয়ার সম্ভাবনা এবং এখনও একজন আসামি পলাতক আছে জানিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

আদালতে বিল্লাল ও রহমত কারও সঙ্গে কোনও কথা বলেনি। আর রহমত আলী বারবারই গণমাধ্যম কর্মীদের কাছ থেকে মুখ লুকানোর চেষ্টা করে। আদালতে বাদীপক্ষে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় মহিলা আইনজীবী সমিতির আইনজীবী ফাইমিদা আক্তার।

সোমবার সন্ধ্যার পর রাজধানীর নবাবপুরের ইব্রাহিম আবাসিক হোটেল থেকে সাফাত আহমেদের গাড়ি চালক বিল্লালকে গ্রেফতার করে র‌্যাব। একইদিন সন্ধ্যা ৭টার দিকে গুলশান এলাকা থেকে সাফাতের বডিগার্ড রহমত আলী ওরফে আবুল কালাম আজাদকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় রহমত আলীর কাছ থেকে একটি শট গান ও দশ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এর আগে গত ১১ মে রাতে সিলেট শহরের একটি বাড়ি থেকে সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে গ্রেফতার করে পুলিশ। তারা দু’জনই বর্তমানে রিমান্ডে রয়েছে।

উল্লেখ্য,ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ এনে গত ৬ মে বনানী থানায় একটি মামলা দায়ের করেন বেসকারকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী। মামলায় পাঁচ জনকে আসামি করা হয়। আসামিরা হলো-সাফাত আহমদ,নাঈম আশরাফ,সাদমান সাকিফ,সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী রহমত আলী ওরফে আবুল কালাম আজাদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top