সকল মেনু

আসামিরা প্রভাবশালীর সন্তান হলেও ছাড় পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

হটনিউজ ডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, গুলশানে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী গণধর্ষনের ঘটনায় অপরাধীদের কোন অবস্থায় ছাড় দেয়া হবে না। আইন নিজের গতিতেই চলবে। মামলার আসামিদের ধরতে পুলিশ ইতোমধ্যে অভিযান শুরু করেছে। আসামিরা যাতে দেশের বাইরে পালিয়ে যেতে না পারে সে ব্যাপারে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়েছে। আশাকরি খুব শিগগিরই আসামিরা গ্রেফতার হবে। আজ মঙ্গলবার রাতে তিনি সাংবাদিকের এসব কথা জানান।

আসামিরা প্রভাবশালী পরিবারের সন্তান বলে পুলিশ তাদের ধরতে গরিমসি করছে বলে অভিযোগ উঠেছে। এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রভাবশালী বলে কোন কিছু নেই। প্রভাবশালী হলেও কারো জন্য ছাড় নেই। তিনি আরো বলেন, বর্তমানে সরকারদলীয় দুই সংসদ সদস্য কারাগারে রয়েছেন।

উল্লেখ্য, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী গত ২৮ মার্চ বনানীর ‘দ্য রেইন ট্রি’হোটেলে ধনাঢ্য ব্যবসায়ীর ছেলে সাফাত আহমেদের জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে ধর্ষণের শিকার হন। তবে এ ঘটনার ৪০ দিন পর গত শনিবার সন্ধ্যায় বনানী থানায় সাফাতসহ ৫ জন আসামি করে মামলা হয়েছে। মামলার এজাহারভুক্ত ৪ আসামি হলেন- সাফাতের বন্ধু সাদমান সাকিফ, নাঈম আশরাফ, সাফাতের গাড়িচালক বিল্লাল এবং তার দেহরক্ষী আজাদ।

এর মধ্যে সাফাত আহমেদ আপন জুয়েলার্সের মালিকদের একজন দিলদার আহমেদের ছেলে। সাদমান সাকিফ রেগনাম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হোসাইন জনির ছেলে। নাঈম আশরাফ ই-মেকার্স বাংলাদেশের মালিক এবং একজন আওয়ামী লীগ নেতার ছেলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top