সকল মেনু

সিলেটে জঙ্গি আস্তানা আতিয়া মহলে অভিযান শুরু

সিলেট প্রতিনিধি: সিলেট মহানগরের দক্ষিণ সুরমা থানার শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা আতিয়া মহলে ‘অপারেশন স্প্রিং রেইন’ নামের অভিযান শুরু করেছে সেনাবাহিনীর প্যারা-কমান্ডো টিমের সদস্যরা। তারা সব ধরনের প্রস্তুতি নিয়ে বাড়ির ভেতরে প্রবেশ করেছেন। আর বাড়িটিকে ঘিরে রেখেছে পুলিশ, সোয়াত ও প্যারা-কমান্ডোর সদস্যরা। তবে কার নেতৃত্বে অভিযান চলছে তা এখনও জানা যায়নি। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার জেদান আল মুসা বলেন, অভিযান শুরু হয়েছে।প্যারা-কমান্ডো অভিযান চালাচ্ছে। অভিযান শুরুর আগে শিববাড়ি এলাকার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আতিয়া মহলের ভেতরে প্রবেশ করেছে ৫০-৬০ জন সদস্য। বাড়ির বাইরে অবস্থান নিয়েছেন প্যারা-কমান্ডো ও সোয়াত টিমের আরও এক থেকে দেড়শ সদস্য।

সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন শিববাড়ি এলাকায় ‘আতিয়া মহল’ নামে পাঁচতলা একটি বাড়ির নিচতলায় জঙ্গিরা অবস্থান করছে বলে জানতে পারে পুলিশ। শুক্রবার সকাল ৮টার দিকে আতিয়া মহল বাড়ির ভেতর থেকে বাইরের দিকে গ্রেনেড ছোড়া হয় বলে জানায় স্থানীয়রা। এরপর পুলিশ  ওই বাসার আশপাশের সব বাড়ি খালি করে। কিন্তু ওই ভবনের নিচতলায় জঙ্গিরা অবস্থান করায় বাড়িটি খালি করা সম্ভব হয়নি। পরে জঙ্গি আস্তানায় অভিযান পরিচালনার জন্য বিকালে সোয়াট টিম ও রাত সাড়ে ৭টার দিকে সেনাবাহিনীর প্যারা-কমান্ডো বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। আর অভিযানে নেতৃত্ব দিতে রাত চারটার দিকে সিলেটে ঘটনাস্থলে পৌঁছান সিটিটিসি ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top