সকল মেনু

শিববাড়ির আতিয়া মহল ঘিরে রেখেছে সোয়াত, রাতেই অভিযান

সিলেট প্রতিনিধি: সিলেট মহানগরের দক্ষিণ সুরমা থানার শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা ‘আতিয়া মহল’ ঘিরে রেখেছে সোয়াত টিমের সদস্যরা। সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা। তিনি বলেন, ‘সব প্রস্তুতি নেওয়া হয়েছে। আমরা রাতের যে কোনও সময় অভিযান শুরু করবো।’

এর আগে শুক্রবার (২৪ মার্চ) বিকাল ৩টা ৫০ মিনিটে ঢাকা থেকে সোয়াত টিম সিলেটে জঙ্গি আস্তানায় এসে পৌঁছায়। পরে তারা আতিয়া মহল নামে ওই বাড়ির চারপাশ ঘুরে দেখেন। এ সময় সোয়াত টিমের সঙ্গে মেট্রোপলিটনের পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, বোম ডিসপোজাল ইউনিট ও ভবনটির মালিক উস্তার মিয়া ছিলেন।

সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন শিববাড়ি এলাকায় আতিয়া মহল নামে পাঁচতলা একটি বাড়ির নিচতলায় জঙ্গিরা অবস্থান করছে বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার সকাল ৮টার দিকে ওই বাড়ি থেকে বাইরের দিকে গ্রেনেড ছোড়া হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। ওই বাসার আসপাশের সব বাড়ি খালি করা হয়েছে। তবে নিচতলায় জঙ্গিরা অবস্থান করায় বাসাটি খালি করা সম্ভব হচ্ছে না বলেও জানিয়েছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top