সকল মেনু

জঙ্গি আস্তানা সন্দেহে সিলেটে বাড়ি ঘেরাও

সিলেট প্রতিনিধি: সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান চালানোর প্রস্তুতি নিচ্ছে পুলিশ। ‘আতিয়া মহল’ নামের পাঁচতলা ওই বাড়িসহ আশপাশের এলাকা ঘিরে রাখা হয়েছে। কয়েকটি বাড়ি থেকে অধিবাসীদের নিরাপদ দূরত্বে সরিয়ে নেওয়া হচ্ছে। স্থানীয় কয়েকজন দাবি করেছেন, যে বাড়িটিকে জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও করা হয়েছে তার ভেতর থেকে সকাল ৮টার দিকে বাইরের দিকে একটি গ্রেনেড ছুড়ে মারা হয়েছে। ভেতর থেকে ‘আল্লাহু আকবর’ ধ্বনি শোনা যাচ্ছে।
সিলেটে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান

দক্ষিণ সুরমা থানার ওসি হারুন উর রশিদ জানান, পুলিশ অভিযানের প্রস্তুতি নিচ্ছে। শুক্রবার (২৪ মার্চ) ভোর রাত প্রায় সাড়ে ৪টা থেকে ওই বাড়িটি ঘিরে রাখা হয়েছে। আতিয়া মহল নামের বাড়িটি সিলেট সিটি করপোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডে অবস্থিত।

গোপন সংবাদের ভিত্তিতে বাড়িটিতে জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া গেছে। সকাল নাগাদ বাড়ির আশপাশের ৫০ থেকে ৬০ গজ পর্যন্ত এলাকার ঘরবাড়ি থেকে লোকজনকে সরিয়ে নেওয়া হয়েছে। সব দোকানপাট বন্ধ রয়েছে। বাড়ির মালিকের নাম উস্তার আলী বলেও জানা গেছে।


পুলিশ কমিশনার, পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তরা ঘটনাস্থলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top