সকল মেনু

সভাপতি- হান্নান, সম্পাদক- সাদ্দাম

বিজন কৃষ্ণ রায়, দুর্গাপুর(নেত্রকোনা): নেএকোনা জেলার দুর্গাপুরে স্থানীয় জেলা পরিষদ অডিটরিয়ামে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর দুর্গাপুর উপজেলা কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে মঙ্গলবার রাত ৯টায়। জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন উদ্বোধন করেন নেত্রকোনা জেলা যুবলীগ আহবায়ক মাসুদ খান জনি, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন চৌধুরী পাভেল এর সঞ্চালনায় উপজেলা যুবলীগ আহবায়ক আব্দুল হান্নান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ‘র সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন করেন, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক জান্নাতুল ফেরদৌস ঝুমা তালুকদার, কেন্দ্রীয় যুবলীগ‘র সহ-সম্পাদক শামছুল কবীর রাহাত, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আলাউদ্দিন আল আজাদ, কলমাকান্দা উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও উপজেলা চেয়াম্যান এমদাদুল হক খান, সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, জেলা পরিষদ সদস্য আওয়ামী নেতা শফিকুল ইসলাম শফিক, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক হারুর-অর-রশীদ পলাশ, পৌর আওয়ালীগ সভপতি ও মেয়র আলহাজ্ব মাওঃ মোঃ আব্দুস সালাম, মুুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ রুহুল আমীন চুন্নু, উপজেলা যুবলীগ এর সাবেক আহবায়ক বিপ্লব মজুমদার প্রমুখ।

  সম্মেলনের ২য় অধিবেশনে স্থানীয়, জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ সকলের মতামতের ভিত্তিতে মোঃ আব্দুল হান্নান কে সভাপতি ও মোঃ সাদ্দাম হোসেন আকঞ্জি কে সাধারণ সম্পাদক করে ৭১সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক কমিটি ঘোষনা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top