সকল মেনু

গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মমলার প্রতিবাদে মানব বন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যান মোঃ মশিউর রহমান খানের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবদে ও মামলা প্রত্যাহারের দাবিতে  বিক্ষোভ মিছিল,মানব বন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯ টায় কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া  রেলষ্টেশন  থেকে ভাডিটয়াপাড়া পুরাতন বাজার পর্যন্ত ১ কিঃ মিঃ দীর্ঘ এ মানব বন্ধনে কাশিয়ানী ইউনিয়নের হাজার হাজার নারী পুরুষ অংশ নেন। বেলা ১১ টায় এ মানব বন্ধন  শেষে হয়। মানব বন্ধন  শেষে ভাটিয়াপাড়া থেকে একটি বিক্ষোভ মিছিল  বের করা হয় । মিছিলটি কাশিয়ানীর গুরৃত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে।
মানব বন্ধনে কাশিয়ানী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বশার  মোল্লা,ভাটিয়াপাড়া বাজার ব্যবসায়ী সমিতির উপদেষ্টা আশরাফ উদ্দিন তারা, ভাটিয়াপাড়া সরকরি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য খালেদা জাহান চিনু সহ আরো অনেকে বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, সম্প্রতি কাশিয়ানী সংঘর্ষের ঘটনাকে  কেন্দ্র করে প্রতিপক্ষ কাশিয়ানী ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ  খোকনের সমর্থকরা বর্তমান  চেয়ারম্যান মশিউর রহমান খানের বিরুদ্ধে সম্প্রতি গোপালগঞ্জের আদালতে মিথ্যা মামলা করেছে। এ মামলা প্রত্যাহারের দাবিতে তারা মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বলে জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top