সকল মেনু

বাংলাদেশ এখন সারা বিশ্বের বিস্বয় ……র‌্যাব ডিজি

গৌরাঙ্গ লাল দাস,গোপালগঞ্জ প্রতিনিধি: র‌্যাব মহা পরিচালক বেনজীর আহমেদ বলেছেন, বাংলাদেশের উন্নয়ন দেখে বিশ্বের বাঘা বাঘা নেতারা এটিকে ম্যাজিক হিসেবে আখ্যা দিয়েছেন। বাংলাদেশ ম্যাজিকের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ম্যাজিক বাস্তবায়ন করছেন জনগন। এ জন্য বাংলাদেশ এখন সারা বিশ্বের বিস্বয়। আমাদের যেতে হবে বহুদূর। তাই আগামী প্রজম্মকে উপযোগি করে তৈরী করতে হবে। তাদের লেখাপড়ার পাশাপাশি মুক্ত চিন্তা ও বুদ্ধির চর্চা করতে হবে। ভালো মানুষ হতে হবে। এর দায়িত্ব নিতে হবে ব্যক্তি, পরিবার,কমিউনিটি,সমাজ ও রাষ্ট্রকে ।
শুক্রবার সকালে গোপালগঞ্জ সুইমিংপুল কমপ্লেক্সে গোপালগঞ্জ সোস্যাল ওয়েল ফেয়ার এসোসিয়েশন আয়োজিত আক্তার উদ্দিন মিয়া ও এ্যাড. কাজী আব্দুর রশীদ স্কুল দাবা এবং শহিদুল হক চুন্নু  বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,আগামী দিনে দাবা খেলায় আন্তর্জাতিক পর্যায়ে যাতে তোমরা ভূমিকা রাখতে পারো, তার জন্য প্রস্তুতি নিতে হবে। দাবা খেলা হলো বুদ্ধির খেলা। বুদ্ধির খেলায় বাঙ্গালিরা সব সময় এগিয়ে। তাই শিশুদের ভালো করে প্রশিক্ষণ নেবার ওপর গুরুত্ব দেন তিনি।
এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চৌধূরী এমদাদুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ মোজাম্মেল হক, গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী লেকু।


আয়োজক সংগঠনের সভাপতি কাজী হারুন অর রশিদ মিরনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম.বি সাঈফ  বি মোল্লা, আয়োজন সংগঠনের নির্বাহী পরিচালক, এ্যাড. উৎপল দাস, সাবেক এমপি আক্তার উদ্দিন মিয়ার ছেলে মোঃ মনির হাসান, শহিদুল হক চুন্নুর ছোট ভাই মোঃ আনিচুর রহমান  সহ আরো অনেকে বক্তব্য রাখেন।
দাবায় ২৭ টি স্কুলের ৩ শ’ শিক্ষার্থী ও বিতর্ক প্রতিযোগিতায় গোপালগঞ্জের ৮ টি স্কুল অংশ নেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top