সকল মেনু

এমপি দস্তগীরের ব্যক্তিগত কার্যালয় পল্টনে ছাত্রলীগকর্মী গুলিবিদ্ধ

হটনিউজ ডেস্ক: রাজধানীর পল্টনে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীরের ব্যক্তিগত রাজনৈতিক কার্যালয়ে মোশাররফ হোসেন ভুঁইয়া (২১) নামে ছাত্রলীগকর্মী গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার সন্ধ্যায় আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গুলিবিদ্ধ ছাত্রলীগ কর্মী
কালভার্ট রোডের ৩৭/২ ভবনের দ্বিতীয় তলায় সংসদ সদস্য দস্তগীরের ব্যক্তিগত রাজনৈতিক কার্যালয়ে এই ঘটনা ঘটে। দস্তগীর ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম  এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ঘটনা আমরা শুনেছি। সেখানে পুলিশ গেছে। বিষয়টি জানার চেষ্টা চলছে।’
সংসদ সদস্য দস্তগীরের এপিএস কামরুজ্জামান গুলিবিদ্ধ অবস্থায় মোশাররফ হোসেন ভুঁইয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। তিনি জানান, বিকালে নারায়ণগঞ্জ থেকে ঢাকার পল্টনে এমপির অফিসে আসেন নারায়ণগঞ্জের নেতাকর্মীরা। সেখানে সন্ধ্যায় হঠাৎ একটি গুলির শব্দ হয়, তখন কামরুজ্জামান পড়ে যান। পরবর্তী সময়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। তার তলপেটে গুলি লেগেছে বলেও জানান তিনি।
এদিকে এই ঘটনায় হাসপাতাল থেকে তিন ছাত্রলীগকর্মীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে আটক করে নিয়েছে পুলিশ। এই ঘটনায় মোট পাঁচজনকে আটক করা হয়েছে বলেও জানান ওসি।
এমপির এপিএস কামরুজ্জামান জানান, ‘গুলিবিদ্ধ যুবক স্থানীয় ছাত্রলীগের কর্মী।’

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে গুলিবিদ্ধ ছাত্রলীগ কর্মীকে দেখতে এসে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) আনোয়ার হোসেন বলেন, ‘এ ঘটনার তদন্ত চলছে। আশা করি, দ্রুত ঘটনার রহস্য উদ্ঘাটন করতে পারব। কেন ঘটলো, কারা ঘটালো, তা জানার চেষ্টা চলছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top