সকল মেনু

এবার বাবুল আক্তারের আরেক খালাতো ভাইকে জিজ্ঞাসাবাদ

 24840abnews_55790চট্টগ্রাম প্রতিনিধি :  মাহমুদা আক্তার মিতু হত্যা মামলায় স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের মা-বাবা, শ্বশুর ও খালাতো ভাইয়ের পর এবার আরেক খালাত ভাই সফিউদ্দিনকে (৪০) জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তদন্ত কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) মো. কামরুজ্জামান বাবুল আক্তারের বাসায় যাতায়াতকারী হিসেবে তাকে জিজ্ঞাসাবাদ করেন। নগরীর সিইপিজেডের একটি পোশাক কারখানার কর্মী সফিউদ্দিন মঙ্গলবার বিকাল ৫টার দিকে নগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে এসে দেড় ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি সিএমপি ত্যাগ করেন।

এডিসি মো. কামরুজ্জামান বলেন, ‘আত্মীয় হিসেবে সফিউদ্দিন নিয়মিত বাদির বাসায় যেতেন। হত্যাকাণ্ডের ১৫ দিন আগে তিনি সর্বশেষ গিয়েছিলেন। তাকে আমরা বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছি। ’

এর আগে, গত ১৫ ডিসেম্বর জিজ্ঞাসাবাদ করা হয় বাবুল আক্তারকে, ২২ ডিসেম্বর শ্বশুর মোশাররফ হোসেন, ১ জানুয়ারি বাবুল আক্তারের মা-বাবাকে, ৮ জানুয়ারি বাবুল আক্তারের খালাতো ভাই মফিজকে জিজ্ঞাসাবাদ করেন এডিসি কামরুজ্জামান। সর্বশেষ মঙ্গলবার আরেক খালাতো ভাইকে জিজ্ঞাবাদ করা হয়।

গত বছরের ৫ জুন ভোরে নগরীর ও আর নিজাম রোডে নির্মমভাবে খুন হন মাহমুদা খানম ওরফে মিতু। এ ঘটনায় স্বামী তৎকালীন পুলিশ সুপার বাবুল আক্তার বাদি হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। একই মামলার দু’জন আসামি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top