সকল মেনু

আ. লীগ নেতার বিরুদ্ধে ভোটারদের ভুরিভোজ করানোর অভিযোগ

ec60caae2f571bc6a01c575c894c4d35-5822c86164f34হটনিউজ২৪বিডি.কম : বগুড়া জেলা পরিষদ নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডে সদস্য প্রার্থী আওয়ামী লীগ নেতা আসাদুর রহমান দুলুর বিরুদ্ধে ভোটারদের ভুরিভোজ করানোর অভিযোগ উঠেছে।

৩ নম্বর ওয়ার্ডের অপর সদস্য প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মাহফুজার রহমান বাবলুর অভিযোগ, বৃহস্পতিবার সন্ধ্যায় মাঝিড়া উচ্চ বিদ্যালয়ে ভোটারদের ভুরিভোজের আয়োজন করেন আসাদুর রহমান দুলু।

বৃহস্পতিবার সন্ধ্যার পর তিনি শাজাহানপুর উপজেলার মাঝিড়া উচ্চ বিদ্যালয়ে উপজেলা পরিষদ ও ৯ ওয়ার্ডের জনপ্রতিনিধি ভোটারদের দাওয়াত করে ভাত ও খাসির গোশত ও আলু ঘাঁটি খাইয়েছেন। এ ঘটনায় অন্য প্রার্থীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে বলে জানা যায়।

সহকারি রিটার্নিং অফিসার আছিয়া খাতুন হটনিউজ২৪বিডিকে জানান, এখন কোনও প্রার্থী ভোটারদের আপ্যায়ন করালে তা নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন হিসেবে গণ্য হবে।

তবে প্রার্থী আসাদুর রহমান দুলু বলেছেন, ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বররা এ খাবার আয়োজন করেছেন, এর সঙ্গে তার কোনও সম্পর্ক নেই। কেউ এমন মিথ্যা অভিযোগ করে থাকলে আমার কিছু করার নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top