জাতীয় দিনাজপুর রংপুর

স্বপ্ন কে বাস্তব করে দেশ এগিয়ে চলছে-পররাষ্ট্রমন্ত্রী

unnamedমোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর(দিনাজপুর)প্রতিনিধি: জাতির জনগক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে এ সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে প্রতিনিয়তই। এ সরকার ভাত ও ভোটের অধিকার নিশ্চিত করেছেন। সোনার বাংলা গড়ে তুলে দুঃখী মানুষে মুখে হাসি ফুটাতে চায়, জীবন যাত্রার মান উন্নয়ন করতে মৌলিক চাহিদা গুলো পূরন করতে কাজ করে যাচ্ছে এ সরকার। স্বপ্ন এবার বাস্তব করে দেশ এগিয়ে চলছে উন্নয়নের মুখে। এ সরকারের আমলে সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে যোগাযোগ ক্ষেত্রেও ব্যাপক উন্নয়ন হয়েছে।

বিন.এন.পি জামাত দেশকে ধ্বংস করে দিয়েছে। বি.এন.পি সরকার আমলে রেল ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। তারা দেশের উন্নয় চায় না। তারা চায় শুধু দেশকে পিছনে ফেলতে। নির্বাচনে অংশগ্রহণ করে নির্বাচিত হয়ে কোন উন্নয়ন কাজ হাতে নেয় না। এসব কথা গুলো বলেছেন পরাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এম.পি।

বুধবার সকাল ১১টায় চিরিরবন্দর রেলওয়ে চত্তরে উপজেলার বিভিন্ন গ্রামে বিদ্যুৎ সংযোগ, ঢেউ টিন বিতরণ, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভিত্তিপ্রস্তর স্থাপন, শহীদ বুদ্ধিজীবী হত্যা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি এসব কথা বলেন। উপজেলা আওয়ামীগের সভাপতি আয়ুবুর রহমান শাহ্ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে, বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ মাহমুদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  মোতালেব হোসেন সরকার, বাবু সুনিল কুমার সাহা, সাধারণ সম্পাদক-অধ্যক্ষ আহসানুল হক মুকুল, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিক গজনবী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোমিন শাহ্, এনজিও ফাইন্ডেশনের চেয়ারম্যান আ.ফ.ম. ইয়াহিয়া চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আজিমদ্দিন গোলাপ, মোকলেছার রহমান বাবু প্রমুখ।

প্রধান অতিথি উপজেলার ১৬টি গ্রামে ১ হাজার ৬২টি পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগ এবং ১শত ২ বান ঢেউ টিন বিতরণ করেন। প্রত্যাশা কর্তৃক আয়োজিত গ্রামীন মহিলাদের সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন ও করেন। পরে বিকালে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণের উপজেলার কনভেনশন সেন্টারের মত বিনিময় করেন।