সকল মেনু

দেশের গান গাইলেন সুস্মিতা আনিস

susmita-abnews24_50639বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : মহান বিজয় দিবস উপলক্ষে ‘এ প্রাণ আমার বাংলাদেশ’ শিরোনামে দেশের গান গাইলেন সুস্মিতা আনিস। গানটির সঙ্গীতায়নের কাজ করেছেন ভারতের প্রখ্যাত সঙ্গীতশিল্পী ও পরিচালক অনুপম রায়। মুনিরুজ্জামান মুনিরের কথায় গানটির সুর করেছেন শেখ সাদি খান।

গাজী শুভ্রর পরিচালনায় সম্প্রতি গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। গানচিলের ব্যানারে গানটির মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ হয়েছে। তরুণ প্রজন্মকে দেশপ্রেমের প্রতি উদ্বুদ্ধ করতে মূলত এ গানটি করা হয়েছে বলে জানান সুস্মিতা। পদ্মা নদীর প্রত্যন্ত একটি চরে নতুন গানটির মিউজিক ভিডিওটির চিত্রগহণ ধারণ করা হয়। ভিডিওতে সুস্মিতার পাশাপাশি ৫০ জন বিভিন্ন বয়সী শিশু, কিশোর ও যুবক এতে অংশ নেয়।

এ গানের ভিডিও নিয়ে সুস্মিতা বলেন, ‘বাংলাদেশ যে কত রূপ বৈচিত্র্যের দেশ, তা নিজ চোখে না দেখলে বোঝা যায় না। এই গানে অনেক ভালো লাগার দৃশ্য পাবেন দর্শক। আর গানটিও শ্রোতাদের মন মাতাবে, দেশপ্রেম নিয়ে আবেগী করে তুলবে বলে আমার বিশ্বাস।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top