সকল মেনু

চট্টগ্রামে ২৭ ‘শিবিরকর্মী’ আটক

859b0986b1ff3c011412bed0f71ae7e0-atok1হটনিউজ২৪বিডি.কম : চট্টগ্রাম নগরীর ষোলশহর ২নং গেট এলাকায় অভিযান চালিয়ে ‘শিবিরকর্মী’ সন্দেহে ২৭ জনকে আটক করেছে পুলিশ। বুধবার (১৪ ডিসেম্বর) দুপুরে পুলিশ ওই অভিযান চালায় বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের একজন কর্মকর্তা।

পুলিশ সূত্রে জানা গেছে, তাৎক্ষণিকভাবে আটক ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি। পুলিশ তাদের পরিচয় জানার চেষ্টা করছে। তাদের সবাই জামায়াতে ইসলামীর ছাত্র সংগঠন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সদস্য বলে সন্দেহ করা হচ্ছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম হটনিউজ২৪বিডি.কমকে বলেন, ‘প্রাপ্ত খবরের ভিত্তিতে দুপুর ১২টার দিকে খুলশি পুলিশ শহরের ষোলশহর এলাকার আল ফালাহ গলির একটি মেসে অভিযান চালায়। সেখান থেকে শিবিরকর্মী সন্দেহে ২৭ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ সাংগঠনিক বই, লিফলেট ও নথিপত্র জব্দ করা হয়েছে।’

জাহাঙ্গীর আরও বলেন, ‘আটক হওয়া ২৭ জনের বেশিরভাগই চট্টগ্রাম পলিটেকনিকের শিক্ষার্থী। তাদের নাম-পরিচয় যাচাইয়ের কাজ চলছে।’
আটক হওয়া ব্যক্তিদের পরিচয় যাচাইয়ের পর তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top