সকল মেনু

চট্টগ্রাম থেকে নভোএয়ারের কলকাতা ফ্লাইট শুরু

8e8e2917a552a0cdc9537cdfe5e38967-58513d93ac8acহটনিউজ২৪বিডি.কম : চট্টগ্রাম থেকে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। বুধবার শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম রুটে প্রথম ফ্লাইট উদ্বোধন করা হয়।

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, `নভোএয়ার ২০১৩ সাল থেকে সাফল্যের সঙ্গে অভ্যন্তরীণ রুট এবং আন্তর্জাতিক রুট ইয়াঙ্গুনে ফ্লাইট পরিচালনা করছে। সেই ধারাবাহিকতায় নভোএয়ার ঢাকা থেকে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা শুরু হয়েছে। চট্টগ্রাম বাংলাদেশের বাণিজ্যিক রাজধানী। তাই নভোএয়ার যাত্রীদের সুবিধার্থে চট্টগ্রাম থেকে কলকাতায় সরাসরি ফ্লাইট পরিচালনা শুরু করেছে।’

নভোএয়ার জানায়, চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম রুটে প্রোমোশনাল রিটার্ন ভাড়া সর্বনিন্ম ১১ হাজার ৫৫৫টাকা (ট্যাক্স সহ) নির্ধারণ করা হয়েছে। প্রতি সোমবার, বুধবার ও শনিবার সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করা হবে। বিকাল ২ টা ৫০ মিনিটে চট্টগ্রাম থেকে ছেড়ে কলকাতায় স্থানীয় সময় বিকাল ৩টা ৩৫ মিনিটে পৌঁছবে। কলকাতা থেকে স্থানীয় সময় বিকাল ৪টা ২০ মিনিটে ছেড়ে ৬ টা ৫ মিনিটে চট্টগ্রামে পৌঁছবে।

এ সময় নভোএয়ারের পরিচালক হাসিবুর রশিদ, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ম্যানেজার উইং কমান্ডার মোহাম্মদ রিয়াজুল কবির, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের বিভিন্ন সংস্থা ও নভোএয়ারের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top