সকল মেনু

ভিউসনিকের ডিলার মিট অনুষ্ঠিত

8f536231beb2d2d962f88e85ceeae74a-58512cb0c4575হটনিউজ২৪বিডি.কম : ভিউসনিকের বাজারজাতকারী প্রতিষ্ঠান ইউসিসি’র আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল ডিলার মিট। এতে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা থেকে ভিউসনিক পণ্যের পরিবেশকরা উপস্থিত হন। অনুষ্ঠানে ভিউসনিক -এর বিভিন্ন পণ্য নিয়ে প্রদর্শন করা হয় এবং পণ্যগুলোর সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হয়।

মূল পর্বের শুরুতেই ইউসিসিরপ্রধান নির্বাহী সারওয়ার মাহমুদ খান অনুষ্ঠানে আগত অতিথিদের আন্তরিক শুভেচ্ছা জানান ও পাশাপাশি ভিউসনিক পণ্যের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

ভিউসনিক -এর এশিয়া প্যাসিফিক অঞ্চলের পরিচালক (বিক্রয়) ভিনসেন্ট লিউই ভিউসনিক -এর উপর একটি প্রানবন্ত উপস্থাপন করেন। তিনি তুলে ধরেন কিভাবে ভিউসনিক ভিজুয়াল স্যলুশন এর ক্ষেত্রে বিশ্বে সুপরিচিতি লাভ করেছে। পরবর্তীতে ভিউসনিক পণ্যের বিভিন্ন জোনের মাস্টার ডিলার, কি-অ্যাকাউন্টস ও অথরাইজড রিটেইলারদের সনদ প্রদানের মাধ্যমে সম্মানিত করা হয়।

ইউসিসি সম্প্রতি ভিউসনিক -এর ১৮.৫ ইঞ্চি থেকে ৩৭ ইঞ্চি পর্যন্ত বিভিন্ন মডেলের মনিটরসহ আরও বিভিন্ন ধরনের ভিজুয়াল ডিসপ্লে ও প্রজেক্টর বাংলাদেশের বাজারে বাজারজাত শুরু করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top