সকল মেনু

ধর্ষণের মামলা তুলে নিতে হুমকি

109bc01d3dfadb405c02aff3e47076d5হটনিউজ২৪বিডি.কম : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ধর্ষণ মামলা তুলে নিতে আসামি পক্ষ কর্তৃক বাদিকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। প্রতিনিয়ত আসামি পক্ষের হুমকির মুখে বাদি ও তার পরিবারের লোকজন প্রাণভয়ে পালিয়ে বেড়াচ্ছেন।

উপজেলার রামশীল ইউনিয়নের মুশুরিয়া গ্রামের এক গৃহবধূ স্থানীয় ইউপি সদস্য মনোরঞ্জন বালা ও তার ভাই মিলন বালাকে আসামি করে গত ২৭নভেম্বর গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে একটি ধর্ষন মামলা দায়ের করেন। আদালত মামলাটি এফআইআর করার জন্য কোটালীপাড়া থানাকে নির্দেশ দেয়। কোটালীপাড়া থানা একই তারিখে মামলাটি এফআইআর করে।

মামলার বাদি বলেন, স্থানীয় ইউপি সদস্য মনোরঞ্জন বালা গত ১৫ নভেম্বর আমাকেধর্ষণ করে।আমি এলাকাবাসীর কাছে বিচার চাইলে মনোরঞ্জনের ভাই মিলন আমাকে উল্টো হুমকি দেয়। এ ঘটনায় আমি আদালতে মামলা করি। মামলা করার পর মনোরঞ্জন এবং মিলন ক্ষিপ্ত হয়ে আমাকে ও আমার পরিবারের সদস্যদের প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছে। মামলা তুলে না নিলে আমাকে মেরে ফেলা হবে বলে হুমকি দিয়েছে। আমরা এখন প্রাণের ভয়ে পালিয়ে বেড়াচ্ছি।

এ বিষয়ে জানার জন্য মনোরঞ্জন বালার মোবাইলে বার বার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে তার ভাই মিলন বালা বলেন, মিথ্যা মামলা দিয়ে আমাদের হয়রানি করা হচ্ছে। আমরা মামলা তুলে নিতে বাদিকে কোনও ধরনের হুমকি দেইনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোটালীপাড়া থানার ওসি(তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান বলেন, আদালতের নির্দেশে মামলাটি এফআইআর করা হয়েছে। বর্তমানে মামলার তদন্ত চলছে। অপরদিকে আমরা আসামীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি। তবে বাদিকে হুমকি দেওয়ার বিষয়টি আমার জানা নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top