সকল মেনু

এবার বিমানে যৌন হয়রানির শিকার বাঙালি অভিনেত্রী!

uttoron-star-plus_49993বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : এবার বিমানে হেনস্তার শিকার হলেন অভিনেত্রী টিনা দত্ত। মাঝ আকাশে এক ব্যক্তি তার শ্লীলতাহানির চেষ্টা করেন বলে অভিযোগ টিনার। এমনকী, বিমানকর্মীদেরও নাকি অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। স্টার প্লাসের সিরিয়াল ‘উত্তরণ’-এ অভিনয়ের সুবাদে টেলিভিশনের দর্শকদের কাছে চেনামুখ টিনা। শনিবার নিজের ফেসবুক প্রোফাইলে অভিনেত্রী জানান, জেট ওয়ারওয়েজের 9W 7001 বিমানে করে মুম্বই থেকে রাজকোট একটি শো করতে যাচ্ছিলেন তিনি।
এবার বিমানে যৌন হয়রানির শিকার বাঙালি অভিনেত্রী!

মাঝ আকাশে তিনি বুঝতে পারেন পাশের যাত্রী অভব্য আচরণ করতে শুরু করেছেন। সঙ্গে সঙ্গে প্রতিবাদ করেন টিনা। যাত্রীটিও ক্ষমা চাইতে বাধ্য হয়। তবে টিনা সেখানেই বিষয়টি ছাড়তে রাজি ছিলেন না। বিমানের কর্মীদের তিনি এই বিষয়ে অভিযোগ জানান। কিন্তু, বিমানকর্মীরা তাকে বিষয়টি সেখানেই শেষ করার পরামর্শ দেন বলে অভিযোগ। পরে অভিযুক্ত ব্যক্তির আসন পরিবর্তন করে দেওয়ার কথাও নাকি বলা হয়।

কিন্তু টিনার প্রশ্ন, এতেই কি সব সমস্যার সমাধান হয়ে যায়? বিমানের একটি পরিবার ছাড়া আর কেউ প্রতিবাদ জানাননি। নিজেদের পরিবারের সদস্যের ক্ষেত্রেও কি তারা এমনটাই করতেন?

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top