সকল মেনু

রাজধানীতে সন্ত্রাসীর গুলিতে যুবলীগ নেতা নিহত

Kill-2020130730033338হটনিউজ২৪বিডি.কম,নিজস্ব প্রতিবেদক,ঢাকা, ৩০ জুলাই: রাজধানীতে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন রিয়াজুল হক মিল্কি নামের এক যুবলীগ নেতা।
সোমবার রাত প্রায় আড়াইটার দিকে গুলশানের ১২৩ নম্বর সড়কের শপার্স ওয়ার্ল্ডের সামনে মাথায় পিস্তল ঠেকিয়ে মিল্কিকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন গুলশান থানার ওসি রফিকুল ইসলা। মিল্কি ঢাকা মহানগর (দক্ষিণ) যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ওসি জানান, মিল্কি নিজের গাড়ি থেকে নেমে রাস্তায় দাঁড়ানোমাত্র পাঞ্জাবি পরা এক যুবক এগিয়ে এসে গুলি করে। এরপর কাছেই দাঁড়ানো একটি মোটর সাইকেলের পেছনে উঠে দ্রুত চলে যায়।
আহত মিল্কিকে তাৎক্ষণিকভাবে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ভোরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের সদস্যরা মর্গে গিয়ে আলমত সংগ্রহ করে।
এদিকে রিয়াজুল হক খান মিল্কি নিহত হওয়ার খবরে রাতেই আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা ছুটে যান হাসপাতালে। তবে মিল্কিকে কারা কেন হত্যা করে থাকতে পারে, সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেননি তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top