সকল মেনু

ফরিদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বন্দুকযুদ্ধে নিহত ২

4b9ee4a305692f1e4027d89236e6488b-faridpur-1হটনিউজ২৪বিডি.কম : ফরিদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ১টি নাইন এমএম পিস্তল, ২ রাউন্ড গুলি ও ৮টি হাতবোমা উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ১টার দিকে সদর উপজেলার পিয়ারপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। তবে নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নাজিমউদ্দিন আহমেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, শহরতলীর ঢাকা-বরিশাল মহাসড়কের বাইপাসের পিয়ারপুর এলাকায় গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে যায় টহল পুলিশ। এসময় পুলিশ ৭ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এক পর্যায়ে ডাকাত দলের সদস্যরা ঘটনাস্থল ছেড়ে চলে যায়। পরে ঘটনাস্থলে দুজনকে পড়ে থাকতে দেখে পুলিশ তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সিরাজুল ইসলাম জানান, নিহত দুজনের শরীরে বুলেটের আঘাত চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়।

লাশ দুটি ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানিয়েছেন ওসি নাজিমউদ্দিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top