সকল মেনু

এই সময়ে নাদিয়া আফরিন মিম

nadia-afrin-mim_abnews24_49354বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : নাদিয়া আফরিন মিম ২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়া জগতে পা রেখেছেন। শোবিজে নাদিয়া আফরিন হিসেবেই পরিচিতি পেয়েছেন তিনি। সে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েই নিয়মিত কাজ করা শুরু করেন। বিজ্ঞাপনচিত্র ও নাটকে অভিনয় করে যাচ্ছেন নাদিয়া আফরিন। এরই মধ্যে তার অভিনীত বেশ কিছু নাটক ও বিজ্ঞাপন দর্শকপ্রিয় হয়েছে। টিভি পর্দায় নিয়মিত উপস্থিতি এ মডেল-অভিনেত্রীর। চলচ্চিত্রে আসার কি ইচ্ছে নেই? এমনই প্রশ্নে নাদিয়া আফরিন বলেন, টিভি নাটকে কাজ করছি নিয়মিত। আরো করতে চাই। কারণ এ মাধ্যমটিতে কাজের মাধ্যমে পোক্ত হওয়াটা জরুরি। তাছাড়া আমি এখনো পড়াশোনা শেষ করিনি। চলচ্চিত্রে অভিনয় করতে হলে অনেক সময় দেয়া লাগে। পড়াশোনায় মনোযোগ দেয়া কঠিন হয়ে পড়ে। তাই আপাতত পড়াশোনার পাশাপাশি টিভি মাধ্যমে কাজ করি। পড়াশোনা শেষ করে তারপর চলচ্চিত্রে নাম লেখাবো । এ মুহূর্তে একাধিক ধারাবাহিক ও খণ্ড নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত আছেন নাদিয়া আফরিন। বিভিন্ন চ্যানেলে তার অভিনীত প্রচার চলতি ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে, ‘সুপার গার্লস’, ‘মেঘের পরে মেঘ জমেছে’, ‘ছন্নছাড়া’সহ আরো কয়েকটি। এছাড়া ‘বিদেশী পাড়া’ নামের একটি গ্রামীণ গল্প নিয়ে নির্মিত ধারাবাহিকেও অভিনয় করছেন এ লাক্স-চ্যানেল আই সুপারস্টার।
ধারাবাহিকের পাশাপাশি আগামী ভালোবাসা দিবস উপলক্ষে বেশকিছু খণ্ড নাটকেও অভিনয় করেছেন নাদিয়া আফরিন। অন্যদিকে বিজ্ঞাপনেও নিয়মিত তিনি। সমপ্রতি প্রাণ ও তিব্বতের দুটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন নাদিয়া। এগুলো প্রচারে আসার পর থেকে বেশ সাড়া পাচ্ছেন বলেও জানান তিনি। মিডিয়ায় কাজের পাশাপাশি সংসার নিয়েও ব্যস্ত নাদিয়া আফরিন। চলতি বছরই বিয়ের পিঁড়িতে বসেছেন এ পর্দাকন্রা। এ প্রসঙ্গে তিনি বলেন, বিয়ের পর থেকে মিডিয়ার পাশাপাশি সংসারটাও সামলাতে হচ্ছে। বেশ ভালোই যাচ্ছে জীবনটা। সবাই আমার জন্য দোয়া করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top