সকল মেনু

দুবাইতে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

dubai-accident_48794হটনিউজ২৪বিডি.কম : দুবাইতে ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির প্রাণহানী ঘটেছে। এ দুর্ঘটনায় ৫ জন বিদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে বলে গতকাল রবিবার খবর দিয়েছিল আন্তর্জাতিক গণমাধ্যম। এর মধ্যে ৩ জন বাংলাদেশি রয়েছে বলে নিশ্চিত করেছেন স্থানীয় সাংবাদিকরা। এ ঘটনায় আরও ৭ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর। নিহত অপর দুই শ্রমিক ভারতীয়। খবরে প্রকাশ, রবিবার ভোরে দুবাইয়ের আল রাবাত সড়কে একটি ট্রাকের সঙ্গে শ্রমিকবাহী বাসের সংঘর্ষে প্রাণহানির এ ঘটনা ঘটে। দুবাইভিত্তিক খালিজ টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

নিহত বাংলাদেশিরা ক্লিনকো ক্লিনিং সার্ভিসেস এন্ড বিল্ডিং মেইনটেন্যান্স নামের একটি কোম্পানিতে কাজ করতেন। তাদের একজন শরীয়তপুরের মুদাসিসিস (৪৯) বলে খালিজ টাইমস জানিয়েছে। নিহত মুদাসিসির ছেলে ফেরদৌসও (২৩) দুবাই প্রবাসী। বাবার মৃত্যুর খবরে ভেঙে পড়া এই যুবক খালিজ টাইমসকে বলেন, আমি জানি না কী করব। বাড়িতে খবর দিয়েছি।

স্থানীয় এক পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে পত্রিকাটি জানায়, দুবাইয়ের ফেস্টিভ্যাল সিটির একটি ভবনে কাজ করতে কোম্পানির ১৯ জন শ্রমিক নিয়ে সেদিকে যাচ্ছিল কোস্টারটি। গন্তব্যে পৌঁছাতে মাত্র কয়েক কিলোমিটার দূরে একটি ট্রাকের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে আরেকজন মারা যান। নিহতদের লাশ রশিদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top