সকল মেনু

মহাদেবপুরে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু

96afc1f4375ca8d061cff913dd56d4aaহটনিউজ২৪বিডি.কম : নওগাঁর মহাদেবপুরে আওয়ামী লীগের কমিটি গঠনকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ওয়ার্ড আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক নিহত হয়েছেন। রবিবার সকালে মহাদেবপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মহাদেবপর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাবের রেজা আহমেদ জানায়, গত ২৬ নভেম্বর উপজেলার শোভাপুর ইউনিয়নে ওয়ার্ড কমিটি গঠনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে মারাত্মক জখম হয় সিদ্দিক। এরপর থেকেই মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন তিনি। রবিবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দুপুরে পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় নিহত আবু বক্কর সিদ্দিকের ছেলে তরিকুল বাদী হয়ে মহাদেবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এতে সফাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মায়নুল ইসলামকে প্রধান করে ১৭ জনকে আসামি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top