খেলা

দুপুরে কুমিল্লার বিপক্ষে মাঠে নামবে রংপুর

cv-vs-rr_48584খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : বিপিএলের লিগ পর্যায়ের শেষ দুটি ম্যাচ আজ অনুষ্ঠিত হবে। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স। দুপুর ১টায় মাঠে গড়াবে ম্যাচটি। ম্যাচটি মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন ও সনি সিক্স।

প্রথম দেখায় কুমিল্লাকে ১৮ বল হাতে রেখে ৯ উইকেটের ব্যবধানে হারিয়েছিল রংপুর রাইডার্স। আজ কী তার জবাব দিতে পারবে কুমিল্লা?
শনিবার বরিশালের বিপক্ষে রংপুর রাইডার্স জয় পাওয়ায় শেষ চারে খেলার আশা শেষ হয়ে গেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। আজকের ম্যাচটি তাই মাশরাফির কুমিল্লার জন্য আনুষ্ঠানিকতা মাত্র।

তবে শেষ চারে থাকার জন্য রংপুর রাইডার্সের জন্য এই ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। ১১ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে তারা অবস্থান করছে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে। সমান পয়েন্ট নিয়ে নেট রান রেটে পিছিয়ে থেকে রংপুরকে চোখ রাঙাচ্ছে খুলনা টাইটান্স। তাই রংপুরের জন্য এই ম্যাচটি এক প্রকার বাঁচা-মরার ম্যাচ।

রংপুর রাইডার্সের সম্ভাব্য একাদশ
মোহাম্মদ শাহজাদ, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, শহীদ আফ্রিদি, জিয়াউর রহমান, আনোয়ার আলী, লিয়াম ডসন, সোহাগ গাজী, নাঈম ইসলাম, আরাফাত সানী ও রুবেল হোসেন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সম্ভাব্য একাদশ
ইমরুল কায়েস, আহমেদ শেহজাদ, মারলন স্যামুয়েলস, খালিদ লতিফ, মাশরাফি বিন মুর্তজা, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, মোহাম্মদ সাইফুদ্দিন, নাবিল সামাদ, রশিদ খান ও মোহাম্মদ শরীফ।