সকল মেনু

নগরকান্দায় তিন ব্যক্তিকে চিঠির মাধ্যমে হত্যার হুমকি

unnamedলিয়াকত হোসেন,নগরকান্দা(ফরিদপুর)প্রতিনিধিঃ ফরিদপুরের নগরকান্দায় তিন ব্যক্তিকে চিঠির মাধ্যমে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সন্ধ্যার পর ডাক পিয়ন ঐ তিন ব্যক্তিকে চিঠি পৌছিয়ে দেয়। এলাকায় আতঙ্ক জড়িয়ে পড়েছে। জানাগেছে উপজেলার রামনগর ইউনিয়নের কুঞ্জনগর গ্রামের লাল বিহারী দাশের পুত্র সুবল দাশ(৬২), সুবোধ বিশ্বাসের পুত্র কমল বিশ্বাস(৫২) ও রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক প্রদীপ কুমার ভৌমিকের নামে কুঞ্জনগর পোষ্ট অফিসে তিনটি চিঠি আসে। সোমবার সন্ধ্যার পর উক্ত পোষ্ট অফিসের পিয়ন তপন কুমার দত্ত চিঠি বিলি করেন। চিঠি খুলে তার মধ্যে একটি চিরকুট পাওয়া যায়। চিরকুটে লেখা ”প্রস্তত হ পুজার আগেই তোদের জবাই করা হবে”।

জেএমবি- ফরিদপুর শাখা। চিঠি পড়ে তারা হতভম্ব হয়ে আইন শৃঙ্খলা বাহিনীকে জানায়। এ ঘটনায় এলাকাসহ সারা উপজেলায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। শিক্ষক প্রদীপ কুমার ভৌমিক বলেন, আমার নামে একটি উড়ো চিঠি এসেছে খুলে দেখি চিরকুটের মাধ্যমে আমাকে হত্যার হুমকি দিয়েছে। চিরকুটে জেএমবি ফরিদপুর শাখার নাম উল্লেখ আছে। থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ বলেন, অভিযোগ পেয়ে আমি এলাকায় পরিদর্শন করেছি। বিষয়টি নিয়ে আমাদের গভীর ভাবে তদন্ত চলছে। আশা করছি এর সাথে জড়িতদের দ্রুত আটক করা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল আজিজ বলেন, এই সব অপকর্মের সাথে জড়িতদের আইনের এসে বিচার করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top