সকল মেনু

মহান বিজয় দিবস উপলক্ষ্যে আইসিটি ক্যারিয়ারে নামমাত্র ফি-তে কম্পিউটার প্রশিক্ষণ

15319490_10211425574224933_672060927_nহটনিউজ ডেস্ক : মহান বিজয় দিবস উপলক্ষ্যে মাত্র ১০০০ টাকায় অফিস ম্যানেজমেন্ট, মাত্র ২০০০ টাকায় গ্রাফিক ডিজাইন পিসি হার্ডওয়্যার, মাত্র ৩০০০ টাকায় ওয়েব ডিজাইন/একাউন্টিং সফটওয়্যার (ট্যালি), ৫০০০ টাকায় ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট কোর্সে প্রশিক্ষণ দিবে আইসিটি ক্যারিয়ার।

১০০ জন প্রশিক্ষণার্থীকে ৩ মাস মেয়াদী যেকোন একটি বিষয়ে প্রশিক্ষণ গ্রহনের এক ব্যতিক্রমী সুযোগ দিবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজসেবা অধিদফতরের নিবন্ধিত প্রতিষ্ঠান নাছিমা এনাম ফাউন্ডেশনের সহযোগী প্রতিষ্ঠান আইসিটি ক্যারিয়ার । ১৬ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত এ সুযোগ থাকবে।

এছাড়া পিএইচপি/ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট/ নেটওয়ার্কিং/অটোক্যাড/ থ্রিডি স্টুডিও ম্যাক্স/ স্কেচ আপ/ ৬ মাস মেয়াদী ডিপ্লোমা/১ বছর মেয়াদী ডিপ্লোমাসহ অন্যান্য কোর্সে ভর্তিতে ৫০% ছাড় থাকবে।
আইসিটি ক্যারিয়ারের এক্সিকিউটিভ ডিরেক্টর সাবিনা ইয়াসমিন স্বাক্ষরিত প্রেস রিলিজ থেকে জানা যায় ,প্রশিক্ষণার্থীদেরকে আউটসোর্সিংয়ের মাধ্যমে উপার্জনক্ষম করে গড়ে তোলার পাশাপাশি দেশীয় কর্মক্ষেত্রে কাজের উপযোগী করে তুলতে আইসিটি ক্যারিয়ার এ উদ্যোগ নিয়েছে।

আইসিটি ক্যারিয়ার এর প্রতিষ্ঠাতা ও নাসিমা এনাম ফাউন্ডেশন এর চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক খান এহছান বলেন, আইসিটি ক্যারিয়ার দেশের আর্থসামাজিক উন্নয়নের সাথে সম্পর্কিত বিভিন্ন সেক্টরের বিশেষায়িত বিষয়ের ওপর ২০০৪ সাল এর ৮ সেপ্টেম্বর থেকে প্রশিক্ষণ প্রদান করে আসছে।

বিস্তারিত: আইসিটি ক্যারিয়ার (১৩৫, নিচতলা), কনকর্ড এম্পরিয়াম শপিং কমপ্লেক্স, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাঁটাবন, ঢাকা। ০১৭১২৯১১৫৬৯,০১৬২৬০৩২৭৭১

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top