সকল মেনু

বিনা প্রতিদ্বন্দ্বীতায় ১২ জেলায় চেয়ারম‌্যান নির্বাচিত

jela-porishod-election_48184হটনিউজ ডেস্ক : দেশের প্রথম জেলা পরিষদ নির্বাচনে ১২টি জেলায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম‌্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। ইসির জনসংযোগ বিভাগের পরিচালক এফ এম আসাদুজ্জামান বলেন, ১২টি জেলায় চেয়ারম‌্যান পদের প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বী। তিনি আরও জানান, চেয়ারম‌্যান পদে মোট ১৯০টি মনোনয়নপত্র জমা পড়েছে। সদস‌্য পদে ৩৫৬১টি এবং সংরক্ষিত নারী আসনের সদস‌্য পদের জন‌্য ৮৯৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

১২ জেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাওয়া প্রার্থীরা হলেন- নারায়ণগঞ্জে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন, গাজীপুরে মো. আখতারুজ্জামান, ঠাকুরগাঁওয়ে সাদেক কোরাইশী, জয়পুরহাটে আরিফুর রহমান রকেট, নাটোরে সাজেদুর রহমান খাঁন, সিরাজগঞ্জে আব্দুল লতিফ বিশ্বাস, যশোরে শাহ হাদিউজ্জামান, বাগেরহাটে শেখ কামরুজ্জামান টুকু, ঝালকাঠিতে সরদার শাহ আলম, ভোলায় আব্দুল মোমিন টুলু, নেত্রকোনায় প্রশান্ত কুমার রায় ও মুন্সীগঞ্জে মো. মহিউদ্দিন। বৃহস্পতিবার রাতে জেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমা শেষ হওয়ার পর  নির্বাচন কমিশনের দেওয়া তথ‌্যে এই চিত্র পাওয়া যায়।

ইসি সচিব মো. আবদুল্লাহ বলেন, মনোনয়নপত্র প্রত‌্যাহারের সময় সীমা পার হওয়ার পর যাচাই-বাছাইয়ে উত্তীর্ণ প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হবে।
ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে প্রার্থিতা প্রত‌্যাহারের শেষ সময় ১১ ডিসেম্বর। জেলা পরিষদে ভোট হবে ২৮ ডিসেম্বর সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top