সকল মেনু

নেতাকর্মীদের নিজ ওয়ার্ডে কাজ করার আহ্বান আইভীর

cc36073b40d19f43a4814b1decf79564-57694c6aa458cহটনিউজ২৪বিডি.কম : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী দলের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণকে সাক্ষাতের চেয়ে নিজ ওয়ার্ডে গিয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন। সোমবার সন্ধ্যায় শহরের দেওভোগে নিজ বাসায় নেতাকর্মীরা তার সঙ্গে দেখা করতে গেলে তিনি এ আহ্বান জানান।

সন্ধ্যায় শহরের দেওভোগ ও সৈয়দপুরসহ বিভিন্ন এলাকার দলীয় নেতাকর্মী থেকে শুরু করে বিভিন্ন স্তরের লোকজন আইভীর সঙ্গে দেখা করেন। এদিনও আইভীকে নেতাকর্মীরা ফুলের তৈরি নৌকা উপহার দেন।

আইভী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘আমার সঙ্গে দেখা করার চেয়ে নিজ নিজ ওয়ার্ডে গিয়ে কাজ করাই সব চেয়ে ভালো হবে। সবাই সম্মিলিতভাবে কাজ করতে হবে। জনগণকে উন্নয়ন দেখাতে হবে।’

তিনি বলেন, ‘মনে রাখতে হবে নৌকা হলো আওয়ামী লীগের প্রতীক, নৌকার প্রতীক উন্নয়নের প্রতীক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নৌকা প্রতীক নারায়ণগঞ্জবাসীকে উপহার দিয়েছেন। আমি আশা করি নারায়ণগঞ্জবাসী ২২ ডিসেম্বর গণরায়ে নৌকা উপহার দিবেন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top