সকল মেনু

ফুলবাড়ীয়ায় ভাঙচুরের ঘটনায় ২ জন গ্রেফতার

2e78e08e5c45413cb2df2c792cdef054-mymensingh-1হটনিউজ২৪বিডি.কম : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলা সদরে এমপি সমর্থক ও কলেজ সরকারিকরণের আন্দোলকারীদের মধ্যে সংঘর্ষে ভাঙচুরের ঘটনায় ভিডিও ফুটেজ দেখে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন, লাহিড়ী পাড়ার আবুল মাজন (২৫) ও বড় পুকুর পাড়ার সোহাগ হাসান সোহাগ (১৯)।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব জানান, ভিডিও ফুটেজ দেখে বাকী আসামিদের গ্রেফতারে মাঠে কাজ করছে পুলিশের টিম। তিনি আরও বলেন, ‘ভাঙচুরের ঘটনায় এখনও মামলা হয়নি তবে মামলা প্রক্রিয়াধীন আছে।’

ফুলবাড়ীয়া মহাবিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও সরকারিকরণ আন্দোলনের আহ্বায়ক এস এম আবুল হাসেম জানান, ‘আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। উপজেলার ১৩টি ইউনিয়নে শিক্ষকরা ৫ গ্রুপে বিভক্ত হয়ে সরকারিকরণের দাবিতে পোস্টারিং লিফলেট বিতরণসহ রবিবার পর্যন্ত জনসংযোগ করবে।’

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকালে এমপি আলহাজ মোসলেম উদ্দিন অ্যাডভোটের সমর্থক ও ফুলবাড়ীয়া মহাবিদ্যালয় সরকারিকরণ আন্দোলণকারীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে ভাঙচুরের ঘটনা ঘটে ফুলবাড়ীয়ায়। ১৯৭২ সালে স্থাপিত ফুলবাড়ীয়া মহাবিদ্যালয় সরকারিকরণ না করে ননএমপি একটি মহিলা কলেজ সরকারিকরণের খবরের পর থেকে ৪০ দিন ধরে আন্দোলন করছে শিক্ষক ও শিক্ষার্থীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top