সকল মেনু

কুড়িগ্রাম থেকে ‘ঢাকা চলো’ কর্মসূচির যাত্রা শুরু

f37ac2efce0df68d2a1a4920a6895955-5838fd862e6c6হটনিউজ২৪বিডি.কম : ‘রামপাল চুক্তি ছুঁড়ে ফেল, সুন্দরবন রক্ষা কর’ এই স্লোগানকে ধারণ করে ‘চলো চলো ঢাকা চলো’ কর্মসূচি পালিত হচ্ছে। এতে অংশ নিতে শুক্রবার রাতে কুড়িগ্রাম থেকে যাত্রা শুরু করেছে জাতীয় তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা কমিটি কুড়িগ্রাম জেলা শাখার সদস্যরা।

কমিটির সদস্য সচিব নূর মোহাম্মদ আনসার, সদস্য ফুলবর রহমান এবং আক্তারুল ইসলাম রাজুসহ জেলা বাসদ ও কমিউনিস্ট পার্টির প্রায় অর্ধশত নেতাকর্মী কর্মসূচিতে অংশ নেওয়ার উদ্দেশ্যে কুড়িগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন বলে জানা গেছে।

এর মধ্য দিয়ে ২৬ নভেম্বর কেন্দ্রীয় মহাসমাবেশ সফল করতে রংপুর বিভাগের অন্যান্য জেলার মতো কুড়িগ্রাম থেকে ‘ঢাকা চলো’ কর্মসূচির যাত্রা শুরু হলো বলে হটনিউজ২৪বিডিকে নিশ্চিত করেন জাতীয় তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা কমিটি কুড়িগ্রাম জেলা শাখার আহ্বায়ক মোনাব্বর হোসেন মিন্টু।

কমিটির আহ্বায়ক মোনাব্বর হোসেন মিন্টু হটনিউজ২৪বিডিকে জানান, রামপাল প্রকল্পসহ সুন্দরবনবিনাশী সব অপতৎপরতা বন্ধ ও জাতীয় কমিটির ৭ দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি। একই সঙ্গে জাতীয় ও বিশ্ব সম্পদ সুন্দরবনকে রক্ষায় কেন্দ্রীয় মহা সমাবেশ সফল করতে সমগ্র দেশবাসীর সহযোগিতা কামনা করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top