সকল মেনু

পঞ্চগড় থেকে শুরু ‘চলো চলো ঢাকা চলো’ কর্মসূচি

14435be476aca6630f06ee3f4e3f461d-583794993cb09হটনিউজ২৪বিডি.কম : ‘রামপাল চুক্তি ছুঁড়ে ফেল, সুন্দরবন রক্ষা কর’ এই স্লোগানকে সামনে রেখে পঞ্চগড় থেকে ‘চলো চলো ঢাকা চলো’ কর্মসূচি শুরু হয়েছে। জাতীয় তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা কমিটি পঞ্চগড় জেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার পঞ্চগড় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে এ কর্মসূচি শুরু হয়।

এরই মধ্য দিয়ে ২৬ নভেম্বর কেন্দ্রীয় মহাসমাবেশ সফল করতে রংপুর বিভাগের পঞ্চগড় থেকে ‘ঢাকা চলো’ কর্মসূচির যাত্রা শুরু হলো বলে কমিটি সূত্রে বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করে।

কর্মসূচি শুরুর আগে বক্তারা রামপাল প্রকল্পসহ সুন্দরবনবিনাশী সকল অপতৎপরতা বন্ধ ও জাতীয় কমিটির ৭ দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের কাছে জোর দাবি জানান। একই সঙ্গে জাতীয় সম্পদ সুন্দরবনকে রক্ষায় কেন্দ্রীয় মহা সমাবেশ সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন।

বক্তব্য রাখেন জাতীয় তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা কমিটি পঞ্চগড় জেলা শাখার আহ্বায়ক মুক্তিযোদ্ধা তরিকুল আলম, সদস্য সচিব অ্যাডভোকেট এরশাদ হোসেন সরকার, সিপিবির জেলা সভাপতি রেজাউল ইসলাম, সিপিবি নেতা আশরাফুল ইসলাম, ফিরোজা বেগম চামেলি প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top