সকল মেনু

পাবনায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত

5f53be5376e40796f0d8e1dfe163b00b-gun-fightহটনিউজ২৪বিডি.কম : পাবনার ঈশ্বরদী উপজেলার জয়নগর এলাকায় রাইচ মিলে ডাকাতির সময় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধ অবস্থায় তিনজনকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১২ পাবনার কোম্পানি কমান্ডার এএসপি বীনা রানী দাশ জানান, রাত সাড়ে ৩টার দিকে ঈশ্বরদী উপজেলার জয়নগর এলাকার বাদশা রাইচ মিলে ট্রাক নিয়ে এসে চাল লুট করছিল ১৫ জনের একদল ডাকাত। এমন খবর পেয়ে সেখানে অভিযানে গেলে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে ডাকাতদল। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি করে। প্রায় আধা ঘণ্টা গুলি বিনিময়ের পর ছত্রভঙ্গ হয়ে পালানোর চেষ্টা করে ডাকাতরা। এক পর্যায়ে এলাকাবাসীর সহায়তায় বড়ইচড়া এলাকা থেকে দুই ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার এবং গুলিবিদ্ধ তিন ডাকাত সদস্যকে আটক করে র‌্যাব। ঘটনাস্থল থেকে ডাকাতদলের লুট করা দুই ট্রাক চালও উদ্ধার করা হয়েছে বলে দাবি র‌্যাবের।

র‌্যাব কমান্ডার বীনা রানী দাশ আরও জানান, হতাহতদের নাম পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top