সকল মেনু

সান্তাহারে আ.লীগের চেয়ারম্যান প্রার্থীকে রাজসিক সংবর্ধনা

887b2201bc42bf9bb5ef0bc6592fb06b-58365318eb2dfহটনিউজ২৪বিডি.কম : বগুড়া জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিনকে সান্তাহারে রাজসিক সংবর্ধনা দিয়েছে সমর্থক ও দলের নেতারা। কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নির্বাচিত হওয়ায় বুধবার বিকালে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগ তাকে এ সংবর্ধনা দেয়। সংবর্ধনায় মূলত তার নির্বাচনী প্রচারণা হয়েছে।

জানা গেছে, প্রায় ১১ কিলোমিটার আঞ্চলিক মহাসড়কে বিভিন্ন ব্যবসায়ী ও শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে অর্ধশত তোড়ন নির্মাণ করা হয়। নেতাকে স্বাগত জানাতে অনেক শিক্ষা প্রতিষ্ঠানে শিশুদের দীর্ঘক্ষণ সড়কের দু’পাশে দাঁড়িয়ে রাখা হয়েছিল। এতে জনগণের মাঝে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হলেও কেউ প্রকাশ্যে মন্তব্য করার সাহস করেননি।

সান্তাহারের স্বাধীনতা মঞ্চে আয়োজিত ওই সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন- আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনছার আলী মৃধা। আরও উপস্থিত ছিলেন- সাবেক গভর্নর ও সাংসদ কছিম উদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু রেজা খান, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, সান্তাহার পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কাসেম, সাধারণ সম্পাদক এসএম জাহিদুর বারী, উপজেলা যুবলীগ সভাপতি শাহিনুর রহমান মন্টি, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমিনুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান সোহাগ প্রমুখ বক্তব্য রাখেন।

এদিকে এই সংবর্ধনা অনুষ্ঠানকে কেন্দ্র করে উপজেলার পূর্ব প্রান্ত বোয়ালিয়া থেকে পশ্চিমে সান্তাহার পর্যন্ত প্রায় ১১ কিলোমিটার সান্তাহার-বগুড়া আঞ্চলিক মহাসড়কে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ব্যবসায়ীদের অন্তত অর্ধশত শুভেচ্ছা তোড়ন স্থাপন করা হয়। এছাড়া নেতাকে অভ্যর্থনা জানাতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের দুপুর থেকে বিকেল পর্যন্ত সড়কের দু’পাশে দাঁড় করিয়ে রাখা হয়েছিল। এ নিয়ে জনগণের মাঝে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top