ঢাকা নারয়ণগঞ্জ রাজনীতি সারাদেশ

আইভীর পক্ষে কাজ করার ঘোষণা শামীম ওসমানপন্থী খোকনের

cc36073b40d19f43a4814b1decf79564-57694c6aa458cহটনিউজ২৪বিডি.কম : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছেন শামীম ওসমানপন্থী খোকন সাহা। রবিবার তিনি এ ঘোষণা দেন।

এদিকে, রবিবার বেলা ১১টায় আইভীর ব্যক্তিগত সহকারী (পিএ) আবুল হোসেন জেলা নির্বাচন অফিস থেকে তার পক্ষ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং অফিসার মো. নুরুজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

রবিবার দুপুরে নারায়ণগঞ্জ আদলতপাড়ায় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে খোকন সাহা বলেন, ‘নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন তার পক্ষে আমরা কাজ করবো। আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিষয়ে শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিয়েছে তা আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে সেই সিদ্ধান্তকে আমরা সাধুবাদ জানাচ্ছি। তার এই সিদ্ধান্ত স্বাগত জানিয়ে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করবো আমরা।’

এর আগে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করতে সবাইকে আহ্বান জানান। এছাড়া মনোনয়ন বঞ্চিত আনোয়ার হোসেন হতাশার কথা বললেও প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত মেনে নেন।

প্রসঙ্গত, ১৫ নভেম্বর নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় মেয়র প্রার্থী সভাপতি আনোয়ার হোসেনসহ তিনজনের নাম প্রস্তাবনা করা হয়। ১৭ নভেম্বর ওই তিনজনের নাম কেন্দ্রে জমা দেওয়া হলেও ১৮ নভেম্বর প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন মনোনয়ন বোর্ড আইভীকে মনোনয়ন দেন।