সকল মেনু

মৌলভীবাজারে ইফতার মাহফিলে এম নাসের রহমান

Bnp pic (1)এম শাহজাহান আহমদ,মৌলভীবাজার:বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান বলেছেন, দেশের সব মানুষ এবং সরকারের সকল মন্ত্রী,এমপিরা তত্বাবধায়ক সরকার চায় শুধু আওয়ামীলীগ নেত্রী শেখ হাসিনা চান না। দুর্নীতিবাজ আওয়ামী লীগ সরকারের নিঃশ্বাস বন্ধ হয়ে বর্তমানে লাইফ সাপোর্টে বেঁচে রয়েছে। সদ্য অনুষ্ঠিত পাঁচ সিটি করপোরেশনের নির্বাচনে সরকারকে জনগণ হলুদ কার্ড দেখিয়েছে। আর আগামী সংসদ নির্বাচনে বাংলার জনগন এবার তাদের লাল কার্ড দেখাতে চুড়ান্ত প্রস্তুতি নিয়ে রেখেছেন।

প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের বড় ছেলে নাসের রহমান উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সকল ভেদাভেদ ভূলে ঈদের পর তীব্র গণআন্দোলনের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করতে হবে। এর জন্য এখন থেকেই সকল প্রস্তুতি নিতে হবে।

তিনি আরও বলেন, বিগত সংসদ নির্বাচনের আগে শেখ হাসিনা বাংলার জনগণকে উন্নয়ন করে ডিজিটাল বাংলাদেশ তৈরি করার কথা বলেছিল। কিন্তু দেশে উন্নয়নের পরিবর্তে বেড়েছে বেকারত্ব, বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর সীমাহীন অত্যাচার,দমন -পীড়ন আর দলীয় নেতাকর্মীদের লুটপাট।

তিনি বৃহস্পতিবার স্থানীয় একটি রেষ্টুরেন্টে সাংবাদিকদের সম্মানে জেলা বিএনপির উদ্দ্যেগে আয়োজিত ইফতার মাহফিলে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন।

ইফতারের আগে জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ সময় জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের সভাপতিত্বে বিএনপি নেতা এম ইদ্রিস আলীর পরিচালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল হামিদ মাহবুব, সাধারন সম্পাদক এস এম উমেদ আলী, জেলা বিএনপির প্রথম যুগ্ম সম্পাদক এম এ মুকিত, মৌলভীবাজার জেলা বারের সাবেক সভাপতি এডভোকেট মুজিবুর রহমান মুজিব,মো.ইউছুফ আলী প্রমূখ। এছাড়াও স্থানীয় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top