সকল মেনু

চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার

RNP-Medical-Get রংপুর অফিস:রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকরা তাদের কর্মবিরতি প্রত্যাহার করে নিয়েছেন। বৃহস্পতিবার হাসপাতাল পরিচালকের সাথে আলোচনার পর তারা কাজে যোগ দিয়েছেন। দুমাসের বকেয়া ভাতার দাবিতে বুধবার থেকে তারা অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. ফরহাদ হোসেন জানান, ইন্টার্নিশিপ চলাকালীন সময়ে তাদের কোন বেতন দেওয়া হয় না। বেতনের পরিবর্তে প্রতিমাসে ১০ হাজার টাকা করে ভাতা প্রদান করে হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু কোন কারণ ছাড়াই মে ও জুন মাস থেকে ভাতা দেওয়া বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। বিষয়টি হাসপাতাল পরিচালককে বার বার অবহিত করার পরও কোন ব্যবস্থা না নেওয়ায় হাসপাতালের ২০০ ইন্টার্ন চিকিৎসক মঙ্গলবার থেকে কর্মবিরতি শুরু করে। এরপর গতকাল রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালক ডা. গোলাম মোস্তফার সাথে ইন্টার্ন চিকিৎসকরা আলোচনায় বসেন। দীর্ঘ এক ঘন্টা আলোচনার পর হাসপাতাল পরিচালক দুএকদিনের মধ্যে তাদের বকেয়া ভাতা প্রদানের আশ্বাসের প্রেক্ষিতে ইন্টার্ন চিকিৎসকরা দুপুরের পর কাজে যোগ দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top