সকল মেনু

ভাণ্ডারিয়ায় মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা মামলায় গ্রেফতার ২

4ca49de356fd6f53e2e74491978a310f-582bf8aa0897fহটনিউজ২৪বিডি.কম : ঝালকাঠির ভাণ্ডারিয়ার মুক্তিযোদ্ধা আবদুস ছালাম খানকে পিটিয়ে মামলায় সন্দেহভাজন দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার উত্তর তারাবুনিয়া গ্রাম ও গড়াইয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, রাজাপুর উপজেলার উত্তর তারাবুনিয়া গ্রামের ফারুক মুন্সি ও তারাবুনিয়া গ্রামের গড়াইয়া এলাকার মোতালেব মোল্লা।
মামলার তদন্তকারী কর্মকর্তা রাজাপুর থানার উপ-পরিদর্শক আবুল কালাম জানান,মুক্তিযোদ্ধা আবদুস ছালাম খান হত্যা মামলার সন্দেহভাজন দুই আসামিকে গ্রেফতার করে শনিবার বিকেলে ৫ দিনের রিমান্ডের আবেদন করে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, মুক্তিযোদ্ধা শিক্ষক ছালাম খানের বাবার নামে প্রতিষ্ঠিত আব্দুর রহমান খান কিন্ডারগার্টেনে শিক্ষকতা করত রাজাপুরের আমতলী গ্রামের মরিয়ম আক্তার মুক্তা। তিন মাসের বেতন বকেয়া থাকায় সোমবার (১৪ নভেম্বর) শিক্ষক মরিয়ম আক্তার মুক্তার বাড়িতে বেতন পরিশোধ করতে ওই মুক্তিযোদ্ধা ঝালকাঠি ও পিরোজপুরের সীমান্তবর্তী রাজাপুরের আমতলা গ্রামের বাড়িতে যান। এসময় জমিজমা নিয়ে পূর্বশত্রুতার জের ধরে স্থানীয় সাতুরিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন যুবলীগ সদস্য বাচ্চু হাওলাদার ও ৬ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি শাহ আলমের নেতৃত্বে আরও কয়েকজন, শিক্ষিকার সঙ্গে অনৈতিক সম্পর্কের গুজব ছড়িয়ে ওই মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত করে। পরে আমতলা বাজারে নিয়ে স্থানীয় ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান বাচ্চু ও শাহ আলমসহ তাদের সহযোগীরা আবারও তাকে মারধর করে। পরদিন মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের ছেলে শামসুল আলম মুরাদ বাদী হয়ে স্থানীয় ইউপি সদস্য ও সাতুরিয়া ইউনিয়ন যুবলীগের সদস্য বাচ্চু হাওলাদার ও ৬ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি শাহ আলমসহ নামধারী ৮ জন ও আরও ২/৩ জনকে আসামি করে মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে রাজাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top