সকল মেনু

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা : নির্বাচনে জেতার প্রত্যয় আইভির

ivy1_45718হটনিউজ২৪বিডি.কম : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আওয়ামী লীগের মনোনয়ন লাভের পর ডা. সেলিনা হায়াৎ আইভি সবাইকে নিয়েই নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেছেন। শুক্রবার রাতে আইভির মনোনয়নের খবর প্রচার হওয়া মাত্র শত শত লোক তার বাসায় সমবেত হলে তিনি এ ঘোষণা দেন। তিনি বলেন, আমাকে মনোনয়ন দেয়ায় আমি বঙ্গবন্ধুর কন্যা, জননেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। নারায়ণগঞ্জের তৃনমূল আওয়ামী লীগ নেতা ও আপামর জনসাধারণ তার প্রতি কৃতজ্ঞ। আমি সকল ভেদাভেদ ভুলে সকলকে সাথে নিয়ে নির্বাচন করবো এবং জয়ী হবো ইনশাল্লাহ। মেয়র আইভি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাননি। এবার দল তাকে মনোনিত করায় নারায়ণগঞ্জের সাধারণ মানুষের মধ্যে ছিলো খুশির আমেজ। তারা আওয়ামী লীগের এ সিদ্ধান্তকে স্বাগত জানান।

আইভির মনোনয়ন প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, একটি বড় দলে অনেক মত থাকে। আরেকজন দল থেকে মনোনয়ন চেয়েছিলো। সে পায়নি। তবে এটি নির্বাচনে কোনো প্রভাব ফেলবে না। যেহেতু দল আইভিকে মনোনয়ন দিয়েছে আমরা সবাই মিলে তার নির্বাচন করবো।

এদিকে দলের মনোনয়ন চাওয়া নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন তার মোবাইল ফোন ধরেননি। তার নির্বাচনী মুখপাত্র হিসেবে আগে ঘোষিত শহর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল বলেন, আমাদের কাছে মেয়র প্রার্থীদের নাম চাওয়া হয়েছিলো। আমরা আনোয়ার হোসেনসহ ৩ জনের নাম দিয়েছিলাম। এখন পার্টি ডা. আইভীকে মনোনয়ন দিয়েছে। মিডিয়ায় দেখেছি। আমরা কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী কাজ করবো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top