অপরাধ নওগাঁ সারাদেশ

নওগাঁয় স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ

96afc1f4375ca8d061cff913dd56d4aaহটনিউজ২৪বিডি.কম : নওগাঁর পোরশায় পারিবারিক কলহের জেরে সাহেরা বিবি (২২) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। স্ত্রীকে হত্যার পর স্বামী মাসুদ পারভেজ পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

সোমবার দুপুর ১২টার দিকে পোরশা উপজেলার তেতুলিয়া ইউনিয়নের গোবিরাকুড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

পোরশা থানার ওসি মোসাব্বেরুল হক জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট এলাকার সিরাজুল ইসলামের মেয়ে সাহেরা। সাহেরার বাবা গরিব হওয়ায় তাকে ছোট বেলা থেকে নওগাঁর পোরশা উপজেলার তেতুলিয়া ইউনিয়নের গোবিরাকুড়ি গ্রামে নূরজাহান নামে এক নারী লালন-পালন করেন। তিন বছর আগে একই জেলার পত্নীতলা উপজেলার ভাবিচা গ্রামের আসাদুজ্জামানের ছেলে মাসুদ পারভেজের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক কলহ লেগেই থাকতো।

এরই জের ধরে গত কয়েকদিন আগে সাহেরা বিবি তার পালিত মা নুরহাজানের বাড়িতে চলে আসে। স্বামীর বাড়ি ফিরে না যাওয়ায় সোমবার দুপুরে মাসুদ পারভেজ নুরহাজানের বাড়িতে এসে কিছু বুঝে ওঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে সাহেরা বিবিকে গলা কেটে হত্যা করে।

তিনি আরও জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।