সকল মেনু

আড়াই হাজার কোটি টাকা জমার শর্তে ডেসটিনির এমডি ও চেয়ারম্যানের জামিন

5da2e6d852cf9a3be1c27de62ff1aa97-57ac1e60a962eহটনিউজ২৪বিডি.কম : অর্থপাচারের দুই মামলায় ডেসটিনি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আমিন ও ডেসটিনি ২০০০ লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ হোসাইনকে শর্ত সাপেক্ষে জামিন মঞ্জুর করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। তবে এ জামিন পেতে হলে তাদের ছয় সপ্তাহের মধ্যে জমা দিতে হবে কমপক্ষে আড়াই হাজার কোটি টাকা।

ডেসটিনির শীর্ষ দুই কর্মকর্তার জামিন মঞ্জুর করে হাইকোর্টের দেওয়া আদেশের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা লিভ টু আপিল নিষ্পত্তি করে ওই আদেশ দেন আপিল বিভাগ। রবিবার (১৩ নভেম্বর) প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার (এস কে সিনহা) নেতৃত্বে তিন বিচারপতির আপিল বেঞ্চ এ জামিন দেন।

আদেশে বলা হয়েছে, ডেসটিনি গ্রুপ ট্রি-প্ল্যানটেশন প্রকল্পের নামে যেসব গাছ লাগিয়েছে সেগুলোর মধ্যে পূর্ণ বয়স্ক গাছগুলো ছয় সপ্তাহের মধ্যে বিক্রি করে ২ হাজার ৮০০ কোটি টাকা সরকারি কোষাগারে জমা দিতে হবে। অন্যথায় জামিন পেতে তাদের ২ হাজার ৫০০ কোটি টাকা নগদ জমা দিতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top