অপরাধ বরিশাল ভোলা

ভোলায় দুই মাদক সম্রাট দেশীয় অস্রসহ আটক

unnamedভোলা প্রতিনিধি : ভোলায় মাদক সম্রাট জাকির হোসেন ও তার দুই সহযোগী ২২০ পিচ ইয়াবা এবং দেশীয় অস্ত্রসহ আটক করা হয়েছে। শুক্রবার রাতে ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের জয়গুপী গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোলা থানার ওসি মীর খায়রুল কবিরের নেতৃত্বে এসআই রিয়াজ, জসিম ও শান্তনুসহ পুলিশের একটি টিম ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের জয়গুপী এলাকায় শুক্রবার রাত ২টার দিকে অভিযান চালায়। এ সময় মাদক সম্রাট  জাকির হোসেন ও তার সহযোাগী আজগর হোসেনকে ২২০ পিচ ইয়াবা, ১টি দেশীয় অস্ত্র (বল্লম), ককটেল-৩টি এবং ৫৪ হাজার ২শ’ ২০ টাকাসহ আটক করা হয়।
জাকির ওই এলাকার মৃত ছাদেকের ছেলে এবং আজগর একই এলাকার মোঃ সিরাজের ছেলে। মাদক সম্রাট  জাকিরের বিরুদ্ধে মাদক আইনে ১০টি, হত্যা মামলা ০১টি, দেশীয় অস্ত্র মামলা-০১টিসহ আরো ০৮টি মামলা রয়েছে। এই মামলাগুলোর মধ্যে ২টি মামলায় ওয়ারেন্টভূক্ত আসামী।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) মীর খায়রুল কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শুক্রবার রাত ২টার দিকে উত্তর দিঘলদী ইউনিয়নের জয়গুপী এলাকায় অভিযান চালিয়ে মাদক সম্রাট জাকির হোসেন ও আজগরকে আটক করা হয়। তাদেরকে আটক করার সময় পুলিশের দিকে তারা দেশীয় অস্ত্র দিয়ে বারংবার আক্রমন চালানোর চেষ্টা করে। তাদের বিরুদ্ধে অস্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। যার নং যথাক্রমে অস্ত্র- ১৪ এবং মাদক-১৩, তারিখ-১২/১১/১৬ ইং।