সকল মেনু

একই দিনে পূজার দুটি প্রদর্শনী

e1bdb26dffab0711eb2adcd5235da107-5818aebaea695বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : ২০১৪ সালের অক্টোবর মাসে ব্যাংকক আর্ট অ্যান্ড কালচারাল সেন্টারে একটি আন্তর্জাতিক উৎসবে প্রথমবারের মতো মঞ্চায়িত হয় পূজা সেনগুপ্তর ‘অনামিকা সাগরকন্যা’।

এছাড়া দেশে বিভিন্ন সম্মানজনক আয়োজনে তুরঙ্গমী প্রযোজিত এ ডান্স থিয়েটারের বিশেষ মঞ্চায়ন হয়েছে ৭ বার। এবার দর্শকের জন্য দর্শনীর বিনিময়ে এর প্রদর্শনী শুরু হচ্ছে।

আগামী ১১ নভেম্বর বাংলাদেশ শিল্পকলা একাডেমি জাতীয় নাট্যশালার মূল মঞ্চে এটির দুটি প্রদর্শনী হবে বলে জানালেন তুরঙ্গমীর শিল্প পরিচালক ও নৃত্যশিল্পী পূজা।

তিনি বলেন, ‘প্রযোজনাটি নিয়ে দর্শক-সমালোচকদের আগ্রহ ও ইতিবাচক মন্তব্য থেকে অনুপ্রেরণা পেয়েছি। এবার আমরা বৃহৎ পরিসরে জাতীয় নাট্যশালার মূল মঞ্চে দর্শনীর বিনিময়ে এই আয়োজন করতে যাচ্ছি। এতে সমসাময়িক নাচ, গান আর আমাদের অমূল্য সাহিত্যেসম্ভার তুলে ধরা হয়েছে।’

প্রযোজনাটির ব্যাপ্তি ৩০ মিনিট। ইংরেজি ও বাংলা- দুই ভাষায় নির্মিত এটি। একই দিনে দুটি প্রদর্শনী (সন্ধ্যা ৬:৩০- ৭:০০টা এবং ৭:৩০ – ৮:০০টা) অনুষ্ঠিত হবে।অনামিকা সাগরকন্যার পরিবেশনা
অনামিকা সাগরকন্যার পরিবেশনা

অনলাইনে www.ticketchai.com -এ এবং প্রদর্শনীর আগে জাতীয় নাট্যশালার কাউন্টারে টিকিট সংগ্রহ করা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top