সকল মেনু

জাজের নতুন মুখ ফারিন

himu_42206বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : জাজ বরাবরই নতুন মুখ নিয়ে কাজ করে দর্শকদের চমক দিয়ে আসছে। এবারও তার ব্যতিক্রম হলো না। চিএনায়িকা মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া ও জলির পর জাজ মাল্টিমিডিয়ার নতুন আবিষ্কার হুমাইরা ফারিন খান। গত সোমবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে সংবাদ সম্মেলনে জাজের পরবর্তী ছবি ‘ধেৎতেরিকি’ সিনেমার নায়িকা হিসেবে তাকে মিডিয়ার সবার সামনে পরিচয় করে দেয়া হয়।

যেখানে ফারিন ‘রক্ত’ সিনেমায় নায়ক রোশন’র বিপীরতে কাজ করবেন। সংবাদ সম্মেলনে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, শুধু ‘ধেৎতেরিকি’ সিনেমায় নয় জাজের হয়ে বেশকিছু সিনেমায় কাজ করবেন ফারিন।

সাভারের মেয়ে ফারিন চলচ্চিত্রে আসার আগে র‌্যাম্প মডেলিংয়ের সঙ্গে জড়িত ছিলেন। বিগ বাজেটের ছবি ‘ধেৎতেরিকি’ ছবিতে ফারিন ও রোশন ছাড়াও থাকবেন চিত্রনায়ক আরেফিন শুভ ও নুসরাত ফারিয়া।
অনুষ্ঠানে তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক উপস্থিত ছিলেন। এছাড়াও মিডিয়া পাড়ার প্রায় সব অঙ্গনের মানুষজন উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top